‘বিএনপি-জামায়াত যতবার ক্ষমতায় এসেছে, ততবারই সন্ত্রাসী কার্যক্রম চালিয়েছে’

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪. কম, ময়মনসিংহ  | 2023-11-06 19:54:01

বিএনপি-জামায়াত যতবার ক্ষমতায় এসেছে, ততবারই তারা সন্ত্রাসী কার্যক্রম চালিয়েছে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহের গফরগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।

সোমবার (৬ নভেম্বর) বিকালে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার লংগাইর ইউনিয়নের উঠিয়া বাজার মাঠে উঠান বৈঠকের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। 

ফাহমী গোলন্দাজ বলেন, ‘২০০১ সালে বিএনপি জামাতের সন্ত্রাসীরা লংগাইর ইউনিয়নে ৩ জন আওয়ামী লীগের নেতাকর্মীকে হত্যা করে। বিএনপি জামায়াত যতবার ক্ষমতায় এসেছে ততবারই তারা সন্ত্রাসী কার্যক্রম চালিয়েছে। শান্তি সমাবেশের নামে বাসে আগুন দিয়েছে আগুন সন্ত্রাসীরা। সাংবাদিক, পুলিশের উপর হামলা করেছে। রাজারবাগ হাসপাতালে হামলা করে এম্বুলেন্সে আগুন দিয়েছে। বিএনপি মিথ্যাচারের রাজনীতি করে। আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের উপদেষ্টা বানিয়ে নাটক মঞ্চস্থ করে ধরা পরেছে।’

তিনি আরও বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যাচ্ছেন। ডিজিটাল বাংলাদেশ হয়েছে, এখন বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। নারী ও পুরুষ একত্রে এদেশ গড়ার কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে ধরে রাখার জন্য আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।’

‘উন্নয়ন অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ’ স্লোগানে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে নারী ভোটারদের উপস্থিতিতে ইউনিয়ন আওয়ামী লীগ এ উঠান বৈঠকের আয়োজন কর হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন সরদারের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফ উদ্দিন বাদল, সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতাউর রহমান,নাজমুল হক ঢালী, আব্দুল্লাহ আল আমিন বিপ্লব প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর