'ছাগলের লাফালাফি খুঁটির জোরে, বিএনপি করে জামায়াতের জোরে'

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2023-11-09 16:24:05

ছাগল লাফালাফি করে খুঁটির জোরে, আর বিএনপি করে জামায়াতের জোরে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকালে নগরীর দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয় চত্বরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত নাশকতা ও অরাজকতা বিরোধী শান্তি ও উন্নয়ন সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। 

মাহতাব উদ্দিন বলেন, ছাগল লাফালাফি করে খুঁটির জোরে, আর বিএনপি লাফালাফি করে জামাতের জোরে। এই দুই দল স্বাধীনতা বিরোধী অপশক্তি। এই দুই অপশক্তির শেষ বারের মত মরণঘণ্টা বেজে উঠেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আগামী নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে রাজপথে থাকবেই। এই সময় আমরা ভোটারদের মন জয় করার পাশাপাশি স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-বিএনপিকে নিশ্চিহ্ন করার লক্ষ্য নিয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনায় ঘরে ঘরে যাব।

তিনি আরও বলেন, আমরা নগরীর গুরুত্বপূর্ণ ১৯টি স্পটে বিএনপিসহ তার মিত্রদের ধ্বংসাত্মক রাজনীতি মোকাবেলা এবং জনগণের জানমাল রক্ষায় অবস্থান নিয়েছি। এখান থেকেই আমরা চিহ্নিত করে ফেলেছি কারা অগ্নিসন্ত্রাস করে? জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদের নাম ঠিকানা আমরা অবশ্যই আইন শৃঙ্খলা বাহিনীকে দেব। এক্ষেত্রে কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। 

আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ধৈর্য্যরে সাথে পরিস্থিতি মোকাবেলা করুন। আপনারা শান্তিকামী জনতার অতন্দ্র প্রহরী। আপনাদের প্রতি মানুষের আস্থা ও ভালোবাসা আছে। অন্যায়কারী যে হোক তাকে আইনের আওতায় এনে পরিস্থিতি স্বাভাবিক রাখুন। 

এদিন নগরীর গুরুত্বপূর্ণ ১৯টি স্থানে নাশকতা ও অরাজকতা বিরোধী অবস্থান ক্যাম্প পরিদর্শন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন। 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পদক শফিক আদনানের সঞ্চালনায় অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, থানা আওয়ামী লীগের সালাউদ্দিন আহমেদ, ওয়ার্ড আওয়ামী লীগের স্বপন কুমার মজুমদার, রুহুল আমিন তপন, ফজলে আজিজ বাবুল, গোলাম মোঃ জোবায়ের, ফারুক আহমেদ, মুজিবুল হক পেয়ারু, কাউন্সিলর আবদুস সালাম মাসুম, তাঁতী লীগের সভাপতি নুরুল আমিন মানিক প্রমূখ।

এ সম্পর্কিত আরও খবর