কামরাঙ্গীরচরে ১৪ দলের সমাবেশ শুরু

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-11-14 16:07:57

বিএনপি-জামায়াতের ‘সন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্যের’ প্রতিবাদে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের শান্তি সমাবেশ শুরু হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর সাড়ে তিনটায় কামরাঙ্গীরচরে শহীদ মিনার মাঠে এ সমাবেশ শুরু হয়।

এদিন দুপুর থেকে ১৪ দলের শরিক ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মিছিলে মিছিলে সমাবেশ স্থলে উপস্থিত হতে দেখা যায়। এসময় তারা বিএনপি-জামায়াতের অবরোধ বিরোধী নানা স্লোগান দেন।

সমাবেশে উপস্থিত নেতারা বলেন, বিএনপি-জামায়াতের নির্বাচনি ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সবার ঐক্যবদ্ধভাবে লড়তে হবে। এই লড়াইয়ে আমাদের জয়ী হতে হবে। বঙ্গবন্ধুর বাংলাদেশে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি মাথা তুলে দাড়াতে দেওয়া যাবে না। বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর কন্যার হাত ধরে আরও অনেক দূর এগিয়ে যাবে।

ইতিমধ্যেই সমাবেশে উপস্থিত হয়েছেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যডভোকেট কামরুল ইসলাম, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশে দলটির নেতাকর্মীর সঙ্গে পুলিশের সংঘর্ষে মহাসমাবেশ পণ্ড হয়ে যায়। এরপর থেকেই দলটি দফায় দফায় হরতাল ও অবরোধ কর্মসূচি পালন করে আসছে। অবরোধ চলাকালে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে শতাধিক যানবাহনে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এর ফলে নাশকতা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি মাঠে থাকছে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর