তারেক রহমান লন্ডনে বসে লাদেনের মতো বক্তব্য দেয়: নানক

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, ঢাকা | 2023-11-14 16:11:47

বিএনপির অবরোধকে উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘এই অবরোধ জনগণের বিরুদ্ধে। তারেক রহমান লন্ডনে বসে লাদেনের মতো বক্তব্য আর নির্দেশ দেয়। তার লক্ষ্য হলো যে দেশে তিনি থাকতে পারেন নি, সেই দেশকে স্থিতিশীল থাকতে দেবেন না।’

মঙ্গলবার (১৪ নভেম্বর) ঢাকা উত্তর সিটি করপোরেশনের মালিকানাধীন মোহাম্মদপুর নতুন কাঁচাবাজারে (কৃষি মার্কেট) সংঘটিত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকানদারদের আর্থিক সহায়তার চেক বিতরণ ও পুনঃনির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, কী জন্য ২৮ অক্টোবর প্রধান বিচারপতির বাসায় হামলা হলো? কী কারণে জাস্টিজ কোয়ার্টারে হামলা হলো? পুলিশ কনস্টেবলকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। শত শত পুলিশকে নির্মমভাবে আহত করা হয়েছে।

নানক আরও বলেন, আপনাদের মনে রাখতে হবে আগামী নির্বাচন একটি অগ্নি পরীক্ষার নির্বাচন। সেই নির্বাচনে যদি শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে পারেন তাহলে এমনিভাবে উন্নয়নের শিখড়ে পৌঁছাবে বাংলাদেশ।
এই মোহাম্মদপুর ছিল সন্ত্রাসের অভয়ারণ্য, মাদকের স্বর্গরাজ্য। আমরা সেই মাদকের স্বর্গরাজ্যের কবর রচনা করেছি। যদিও এখন আবার মাথা উঁকিঝুঁকি মারে। এই মোহাম্মদপুরের রাস্তা দিয়ে যাওয়া যেতো না। বৃষ্টি হলে রাস্তায় হাঁটু সমান পানি থাকতো। গাড্ডায় পড়ে রিকশা উল্টে যেতো। সেই রাস্তাঘাট আমরা করে দিয়েছি। যে বসিলার মানুষ মোহাম্মদপুর যাওয়ার সময় বলতো, ঢাকা যাচ্ছি। সেই বসিলা এখন তিলত্তমা নগরীতে পরিণত হয়েছে। আমরা যা বলি, তা করি। আমাদের নেত্রী যা বলে, তা করে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২৯নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সলিমউল্লাহ্ (সলু) এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম,ঢাকা ১৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাদেক খান,ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর