ফেনীতে বিএনপির কার্যালয়ের সামনে যুবলীগের অবস্থান

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2023-11-15 13:28:45

ফেনী শহরের ইসলামপুর রোডে বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন পৌর যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ। দেশব্যাপী বিএনপি ও সমমনা দলের সরকার পদত্যাগের দাবিতে চলমান এক দফা আন্দোলনে অবরোধ নাশকতা ঠেকাতে এই অবস্থান নিয়েছে বলে যুবলীগ ও স্বেচ্ছাবলীগের পক্ষ থেকে জানানো হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) বিকাল থেকে ফেনী পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলুর নেতৃত্বে তারা সেখানে অবস্থান নেয়।

এছাড়া যে কোন প্রকার নাশকতা ঠেকাতে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাহ আলমের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর রাস্তার মাথায় অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা।

এ সময় নেতাকর্মীরা ‘অবৈধ অবরোধ, মানি না মানবো না; গণতন্ত্রের শত্রুরা, হুঁশিয়ার সাবধান; আওয়ামী লীগের অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন; রক্তের বন্যায়, ভেসে যাবে অন্যায়; যে হাতে গাড়ি পোড়ায়, সেই হাত পুড়িয়ে দাও; শেখ হাসিনা সংসদে, আমরা আছি রাজপথে’- সহ নানা স্লোগান দেন।

এবিষয়ে পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়া জানান, জনগণের জানমালের নিরাপত্তা দিতে আমারা সড়কে অবস্থান নিয়েছি। নিজের জীবন বাজি রেখে হলেও নাশকতাকারীদের রুখে দিতে যুবলীগ এমপি নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে মাঠে কাজ করে যাবে।

বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের অবস্থানের বিষয়টি সম্পর্কে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার নম্বরটিতে সংযোগ দেওয়া সম্ভব না হওয়ায় বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের বক্তব্য নেওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর