আওয়ামী লীগের মনোনয়নপত্র নিলেন ব্যারিস্টার সুমন

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-11-19 14:41:37

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সরাসরি উপস্থিত হয়ে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

এসময় তিনি সংবাদ মাধ্যমকে বলেন, আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনের জন্য মনোনয়নপত্র কিনেছি। আমাকে যদি মনোনয়ন দেওয়া হয় তবে এলাকার উন্নয়নের জন্য নিঃশর্তভাবে কাজ করব। রাষ্ট্রের যত সুবিধা আছে সবকিছু দিয়ে এলাকার উন্নয়নের ইতিহাস বদলে দিতে চাই।

তিনি বলেন, সংসদ সদস্য হওয়া মানে কোনো অনুদান বা বৃত্তিপ্রদান নয়। সংসদ সদস্য মানে বয়স শেষ হয়ে যাওয়ার পর পুরস্কার হিসেবে পাওয়াও নয়। এটা একটা দায়িত্ব। সংসদ সদস্য হওয়া মানে সাড়ে চার লাখ মানুষ খাবার পেলো কিনা সেটার দায়িত্ব নেওয়া। মানুষের সুখ-দুঃখ কষ্টের দায়িত্ব নেওয়া। এর জন্য প্রয়োজন এনার্জি আর সততা। আমি সংসদ সদস্য নমিনেশন নেওয়ার বহু আগে থেকে মানুষের জন্য কাজ করি। অন্যায়ের প্রতিবাদ করি। আমার আদর্শ হচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর নেতৃত্ব মানি জননেত্রী শেখ হাসিনাকে। তার (প্রধানমন্ত্রীর) সোনার বাংলা বানানোর ভিশন পূরণের জন্য আমি কাজ করে যাচ্ছি। তবে ব্যক্তি হিসেবে আমি লিমিটেড। আমি চাইলেই খুব বেশি পারবো না। সবমিলিয়ে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে আরও বেশি করে দাঁড়ানোর সুযোগ নেওয়ার জন্যই মনোনয়নপত্র কিনেছি।

উল্লেখ্য, শনিবার আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন দলের সভাপতি শেখ হাসিনা, যা চলবে মঙ্গলবার বিকাল চারটা পর্যন্ত।

এ সম্পর্কিত আরও খবর