মেরি আঙিনায় তোমহারা কিয়া কামহে, কাজী ফিরোজকে সাঈদ খোকন

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-11-29 12:22:18

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসন থেকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকন।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকালে ঢাকার সেগুনবাগিচার রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা শেষে সাংবাদিকদের এক প্রশ্নে বর্তমান সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদকে উদ্দেশ করে সাঈদ খোকন বলেন, মেরি আঙিনায় তোমহারা কিয়া কাম হে (আমার আঙিনায় তোমার কি কাজ)।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমাদের প্রাণ প্রিয় নেত্রী। তিনি বাংলার মানুষকে যে কথা দিয়েছিল, দেশকে ডিজিটাল গড়ে তুলবে। সে কথা তিনি রেখেছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

বাংলাদেশের এই উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের যে রূপরেখা সেসব আমরা বাংলার মানুষের ঘরে ঘরে গিয়ে তুলে ধরব এবং ভোট চাইব। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আমার এলাকার মানুষ, ঢাকা শহরের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করার জন্য আমাদের প্রাণ প্রিয় নেত্রীর হাতে এ দেশের কর্তৃত্ব তুলে দেবেন ইনশাআল্লাহ।

এ সময় গতবারের মহাজোটের প্রার্থী কাজী ফিরোজের বিষয়ে জানতে চাইলে এবং আবারও ঢাকা-৬ আসন মহাজোটের প্রার্থীকে দেওয়া হলে কি করবেন জানতে চাইলে কাজী ফিরোজকে উদ্দেশ করে তিনি বলেন, আমি একটি হিন্দি বাংলা গানের কথাই বলব ছোট বেলায় আমরা শুনতাম। মেরি আঙিনায় তোমহারা কিয়া কামহে। আর বেশি কিছু বলতে চাই না।

তবে দল যদি সিদ্ধান্ত নেয় ওই আসন জাতীয় পার্টি বা মহাজোটের প্রার্থীকে দিবেন সে সিদ্ধান্ত মেনে নিয়ে আওয়ামী লীগের জন্য নিরলসভাবে কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

উল্লেখ, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনটি দেওয়া হয়েছিলো জাতীয় পার্টি ও মহাজোটের মনোনীত প্রার্থী কাজী ফিরোজ রশিদকে। বর্তমানে সংসদ সদস্য হিসেবে সেখানে দায়িত্ব পালন করছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর