ঘোষণা দিলেই হয় কে কোন আসনের এমপি: নজরুল ইসলাম খান

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-12-17 20:25:24

প্রহসনের নির্বাচন না করে ঘোষণা করে দিলেই হয় কে কোন আসনের এমপি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

তিনি বলেন, কারা এমপি হচ্ছেন, এটা তো আগেই ঠিক করা হয়েছে। এই গরিব দেশে কেন এতো টাকা খরচ করা হচ্ছে, যেখান মানুষ না খেয়ে থাকে। ঘোষণা করে দিলেই হয় কে কোন আসনের এমপি।

বোরবার (১৭ ডিসেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবে সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, আগামীকালের মধ্যেই ঠিক হয়ে যাবে কারা এমপি হচ্ছেন । নির্বাচনী খেলা বাদ দিয়ে এখনই তা ঘোষণা করে দিলে রাষ্ট্রের টাকা অপচয় হয় না। নির্বাচনের নামে খেলা হচ্ছে। অবাক লাগে এই শীতের দিনে সরকারি বাহিনী, সরকারি কর্মচারীদের গ্রামে গ্রামে পাঠানো হচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশের গণতন্ত্র আওয়ামী লীগ ধ্বংস করেছে। কখনো নিজেরা করেছে কখনো অন্যদের দিয়ে করেছেন। স্বৈরশাসনের গোরস্থানের ওপর দাঁড়িয়ে বহুদলীয় গণতন্ত্রের বাগান রচনা করেছিলো জিয়াউর রহমান।

বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়া এবং তারেক রহমানের নেতৃত্বে দেশে আবার গণতন্ত্র ফিরে আসবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিএসপিপির সাবেক আহ্বায়ক এবং ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি রুহুল আমিন গাজী, চেয়ারপারসনের উপদেষ্টা কবি আবদুল হাই সিকদার, বিএসিপির সদস্য সচিব কাদের গণি চৌধুরী প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর