গাইবান্ধায় বিএনপির হরতালের মিছিল থেকে গাড়ি ভাঙচুর, আটক ১

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-12-19 16:12:27

বিএনপির ডাকা ২৪ ঘণ্টা হরতালের সমর্থনে গাইবান্ধার পলাশবাড়িতে ঝটিকা মিছিল করেছে দলটির কর্মী-সমর্থকরা। এসময় তারা মিছিল থেকে তিনটি গাড়ি ভাঙচুর করে। এ ঘটনায় একজনকে আটকের কথা জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের জুনদহ এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়না।

স্থানীয়রা জানান, দুপুরের পলাশবাড়ি উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের জুনদহ এলাকায় একটি ঝটিকা মিছিল বের করে বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা। এসময় মহাসড়কে চলতে থাকা চলন্ত একটি ট্রাকের চালক মিছিল দেখে গাড়িটিকে নিরাপদ স্থানে নেওয়ার চেষ্টা করলে বিএনপির নেতাকর্মীরা ওই ট্রাকে হামলা চালিয়ে ভাঙচুর করে। পরে তারা একটি বাস ও কুরিয়ার সার্ভিসের গাড়িও ভাঙচুর করে।

ঘটনারর বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধার সহকারী পুলিশ সুপার ে(সি-সার্কেল) উদয় কুমার সাহা। তিনি জানান, মিছিল থেকে তারা যানবাহন ভাঙচুর করেছে। জনগণের জান-মালের সার্বিক নিরাপত্তায় গাইবান্ধা শহর থেকে আসা একটি সাজোয়াযান এবং বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর প্রয়োজনীয় সংখ্যক সদস্য মোতায়েন রয়েছে। এখানকার পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর