গাজীপুরে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-12-27 18:40:48

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭ জানুয়ারি অনুষ্ঠিত ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গঠনে সারাদেশের মতো গাজীপুরেও তিন দিনের লিফলেট বিতরণ কর্মসূচী পালন করছে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে জেলার শ্রীপুর, কালিগঞ্জ ও কালিয়াকৈরসহ বিভিন্ন এলাকার বাজার ঘাট ও পাড়া মহল্লায় লিফলেট বিতরণ করছেন তারা।

গাজীপুর জেলা যুবদলের (ভারপ্রাপ্ত) সদস্য সচিব ও শ্রীপুর পৌর যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন বেপারী নেতৃত্বেও জনসাধারণের কাছে লিফলেট বিতরণ করা হয়েছে। এর আগে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) জেলার কালিয়াকৈর উপজেলা ছাত্রদল ও যুবদলের পক্ষ থেকেও ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের জন্য লিফলেট বিতরণ করা হয়। এতে নির্বাচন হওয়া বা না হওয়া নিয়ে জনসাধারণের মাঝে সংশয় দেখা দিয়েছে।

গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি সম্রাট ভূইয়া জানান, আওয়ামী লীগের এমন একতরফা নির্বাচন আমরা মানিনা। তাদের এই নাটকীয় নির্বাচনকে আমরা বর্জন করলাম। এবং সারাদেশেই বিএনপির পক্ষ থেকে ভোট বর্জন করা হয়েছে।

এদিকে গাজীপুর জেলা পুলিশ সুপার কাজী শফিকুল আলম বার্তা২৪ কম-কে বলেন, নির্বাচনকে সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনীর সর্বদা তৎপর।

এ সম্পর্কিত আরও খবর