গ্রামে-গঞ্জে চষে বেড়াচ্ছেন মাশরাফি

আওয়ামী লীগ, রাজনীতি

আহসান জোবায়ের, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-12-30 17:43:49

নড়াইল-২ আসন থেকে: নির্বাচনী প্রচারণায় গ্রামে-গঞ্জে চষে বেড়াচ্ছেন নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। মোটরসাইকেল মহড়া নিয়ে লোহাগড়া ও সদর একাংশের নির্বাচনী আসনে প্রতিটি ঘরে ঘরে পড়ছে মাশরাফির পদচিহ্ন। রাস্তার যেখানেই মানুষ দেখছেন সেখানে নেমেই কুশলাদি বিনিময় করছেন, ভোট চাইছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল ১০টায় প্রচারণার বহর নিয়ে ছুটে যান লোহাগড়া উপজেলায়। এদিন সকালে তিনি মল্লিকপুর, পাঁচুড়িয়া, মহিষপাড়া, মঙ্গলহাটা ও আতষপাড়ায় জনসংযোগ করেন। এ সময় তিনি আগামী ৭ জানুয়ারি সকলকে কেন্দ্রে এসে ভোট দেয়ার আহবান জানান। 

মোটরসাইকেলে ঘুরে ঘুরে মানুষের খোঁজ নিচ্ছেন মাশরাফি

দিনভর নির্ধারিত স্থানে জনসংযোগ করার পাশাপাশি মানুষের বাড়ি বাড়ি গিয়ে ও রাস্তার মোড়ে দাঁড়িয়েও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করতে দেখা যায় মাশরাফিকে। এ সময় আশপাশের এলাকার নারী-শিশু, তরুণ-তরুণীদের মাশরাফির সাথে সেলফি তুলতেও দেখা যায়।

পাঁচুড়িয়া বাজারের মুদি দোকানদার আনোয়ার হোসেন বলেন, মাশরাফি আমাদের ছেলে, আমাদের নেতা। গত ৫ বছরে সে নড়াইলের চেহারা বদলে দিয়েছে। তাকে আমাদের মাঝে পেয়ে আমরা খুশি।

আইনুন নাহার একজন গৃহিণী। মল্লিকপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এসেছেন মাশরাফিকে এক নজর দেখতে। তিনি বলেন, টিভিতে কতো দেহেছি, সরাসরি দেখিনি। কয়েকবার আঁইছিল এদিক, দেখার সুযোগ হয় নাই। এবার আসলাম সচোক্ষে দেখতে।

এ সম্পর্কিত আরও খবর