বিএনপির আরও ৫ বছর অপেক্ষা ছাড়া কিছু করার নেই: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-01-08 13:19:34

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন করায় বিএনপির আরও ৫ বছর অপেক্ষা ছাড়া কিছু করার নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্থাপিত মিডিয়া সেন্টারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি-জামায়াত এবারও ব্যর্থ হয়েছে। বার বার নির্বাচন বর্জন করে আরও ৫ বছর অপেক্ষা করা ছাড়া করণীয় নেই। আজ সকালেও তারা প্রেস ব্রিফিংয়ে করেছে, তাদের সকল অভিযোগ বাস্তবতা বিবর্জিত, ভিত্তিহিন। প্রেস ব্রিফ করে মিথ্যাচার করে বক্তব্য দিয়েছেন। এতো নিম্ন মিথ্যাচার তাদের করুণ পরিণয়ের জন্য দায়ী।

তিনি বলেন, টানা চতুর্থবার ও পঞ্চমবারের মত প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন শেখ হাসিনা। ভারত, রাশিয়া, চীন, ফিলিপিন্স, সিঙ্গাপুর, শ্রীলঙ্কার রাষ্ট্রদূতরা সাক্ষাৎ করে অভিনন্দন জানিয়েছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণের রায়ের প্রতি শ্রদ্ধাশীল থেকে দেশ পরিচালনা করবেন শেখ হাসিনা। আমাদের ইশতেহারে দেয়া ওয়াদা অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করবো। আগামীর বাংলাদেশ হবে স্মার্ট ও সমৃদ্ধ। এই নির্বাচন দেশের গণতান্ত্রিক অভিযাত্রায় মাইলফলক হয়ে থাকবে।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর