খুনের রাজনীতি যারা করে তাদের আইন করে নিষিদ্ধ করতে হবে: নাছিম

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-01-10 16:24:39

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ যারা খুনের রাজনীতি করে তাদেরকে আইন করে নিষিদ্ধ করার দাবি তুলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

বুধবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, 'ওই সন্ত্রাসীদের নেতা, গডফাদার তাদের রহমানসহ খুনিদেরকে নিষিদ্ধ করে দেশকে রক্ষা করতে হবে। আমি মনে করি, আইন করে তাদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে, বাংলাদেশের মানুষকে রক্ষা করতে হবে।'

নাছিম বলেন, যারা বাংলাদেশের মানুষকে পুড়িয়ে মারে, চলন্ত ট্রেনে মানুষকে পুড়িয়ে হত্যা করে, তাদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে। তার মূল উৎপাটক করতে হবে।'

আওয়ামী লীগের এ যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, আজকের এই দিনটি ঐতিহাসিক ভাবে আমাদের আনন্দের দিন। আলহামদুলিল্লাহ আল্লাহ রব্বুল আলামীন এমন একটা সরকার আমরা পেতে যাচ্ছি। পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ১৬ কোটি মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আমরা বলতে চাই, যারা ৭ জানুয়ারির নির্বাচন বানচাল করার জন্য মানুষ মারার রাজনীতি, সাম্প্রদায়িক শক্তির সাথে আতাত করে, যারা আফগানিস্তানের সঙ্গে বাংলাদেশকে মিলিয়ে ফেলতে চেয়েছিলো, শেখ হাসিনার পক্ষে ভোট দিয়ে তাদেরকে ৭ জানুয়ারি জনগণ জবাব দিয়েছে।

এ সম্পর্কিত আরও খবর