স্যাংশনের বদলে রাষ্ট্রদূতরা ফুল নিয়ে আসছেন: আব্দুর রাজ্জাক

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-01-27 18:09:50

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি ভেবেছিলো মুক্তিযুদ্ধের সময়ের সপ্তম নৌবহর না আসুক, একটা গানবোট তো আসবে। কিন্তু স্যাংশনের বদলে রাষ্ট্রদূতরা ফুল নিয়ে আসছেন। এটাই আমাদের সাফল্য।

বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, বোকারা ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকে, বোকার মতো হাসে। আমি মনে করি আগামী পাঁচ বছর বোকার মত ফ্যালফ্যাল করে আপনাদের হাসতে হবে।

শনিবার (২৭ জানুয়ারি) বিকালে রাজধানী গুলিস্তানে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অনুষ্ঠিত শান্তি ও গণতন্ত্র সমাবেশে আব্দুর রাজ্জাক এসব কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, বিএনপি কালো পতাকা কাকে দেখাবে? তাদের উচিত ছিলো, যারা ব্যর্থ কর্মসূচি দিয়েছে তাদের কালো পতাকা দেখিয়ে তৃণমূল নেতাদের নেতৃত্বে নিয়ে আসা।

আব্দুর রাজ্জাক বলেন, নির্বাচনকে বানচাল করার জন্য এমন কোন হীন কাজ নেই তারা (বিএনপি) করে নাই। সকল ষড়যন্ত্র মোকাবিলা করে আমরা শান্তিপূর্ণ নির্বাচন করেছি। আজকে আমাদের আনন্দের দিন, পঞ্চমবারের মত আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব গ্রহণ করেছে।

বিএনপি ইতিহাস বিকৃত করে উল্লেখ্য করে তিনি বলেন, ইতিহাসকে কলঙ্কিত করে রাজনীতিতে টিকে থাকতে চান। অতীতের ভুল আপনাদের জাতির সামনে স্বীকার করতে হবে।

আমরা ফেরেশতা নই, আমরাও ভুল ভ্রান্তি করতে পারি, আপনারা তা তুলে ধরবেন জানিয়ে সাবেক এই মন্ত্রী বলেন, বিএনপি ভেবেছিলো মুক্তিযুদ্ধের সময়ের সপ্তম নৌবহর না আসুক একটা গানবোট তো আসবে। কিন্তু স্যাংশনের বদলে যুক্তরাষ্ট্র ফুল নিয়ে এসেছে। এটাই আমাদের সাফল্য।

এ সম্পর্কিত আরও খবর