ডামি নির্বাচন সারাবিশ্ব প্রত্যাখ্যান করেছে: মিনু

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2024-01-27 19:50:46


৭ জানুয়ারির ডামি নির্বাচন দেশবাসীসহ সারাবিশ্ব প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ আজ আবার নতুনভাবে জেগে উঠেছে। পার্শ্ববর্তী দেশের প্রেসক্রিপশনে অনুষ্ঠিত নির্বাচন সারাবিশ্ব প্রত্যাখ্যান করেছে। এই নির্বাচনের মধ্য দিয়ে প্রমাণ হয়ে গেছে, এই স্বৈরাচারী সরকারকে বাংলাদেশের মানুষ চায় না।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে নগরীর মালোপাড়া এলাকায় দলটির মহানগর ও জেলা কার্যালয়ের সামনে কালো পতাকা মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

মিনু বলেন, আজকের এই কালো পতাকা বাংলাদেশের মানুষ স্বৈরাচারী সরকারকেই দেখাচ্ছে। এসময় আওয়ামী লীগ সরকারকে বাকশাল-২ বলে মন্তব্য করেন মিনু। তিনি বলেন, বাংলাদেশের মানুষ বাকশালকে আবার চিরদিনের মতো নির্মূল করে দিবে।

দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীর মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার এবং সংসদ বাতিলের দাবিতে রাজশাহী মহানগর বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন এ কর্মসূচির আয়োজন করে। দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ শেষে কালো পতাকা মিছিল বের হয়।

কর্মসূচিতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহিন শওকত, জেলা বিএনপির নেতা মো. গোলাম মোস্তফা মামুনসহ নেতাকর্মীরা অংশ নেন।

এ সম্পর্কিত আরও খবর