সরকারের সময় প্রায় শেষ: ফারুক

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-02-01 13:17:39

বর্তমান সরকারের সময় প্রায় শেষ বলে মন্তব্য করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক বলেছেন, পৃথিবীর ইতিহাস বলে স্বৈরাচার কোনো দিনও পুলিশ দিয়ে গণতন্ত্রকামী মানুষদের দাবিয়ে রাখতে পারে না।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী নবীনদল কর্তৃক আয়োজিত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল জাতীয় নেতৃবৃন্দের মুক্তির দাবিতে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জয়নাল আবেদীন ফারুক বলেন, আমরা ধৈর্য ধারণ করেছি। যারা বিএনপিকে বলেন হতাশ হয়েছে, সাংগঠনিক শক্তি নাই; একদিনের জন্য অনুরোধ জানাবো পুলিশকে নিরপেক্ষ রেখে মাঠে আসুন কে জিতে কে হারে একটু দেখি। সেটাতো করবেন না। কারণ আপনাদের তো জনগণের সমর্থন নাই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশে করে তিনি বলেন, ওনি বড় বড় সেতু তৈরি করেন। এগুলো দেশের কাজে আসুক আমরা চাই। সেতুর নামে যে লুন্ঠন হচ্ছে, মেগা প্রজেক্টের নামে যে কোটি কোটি টাকা লুট করে আপনারা বেগমপাড়া বানাচ্ছেন, মালয়েশিয়াতে সেকেন্ড হোম বানাচ্ছেন, ব্যাংককে ফ্ল্যাট কিনছেন সে হিসাব কী আপনি রাখেন? মোটেই রাখেন না।

এসময় মানববন্ধনে জাতীয়তাবাদী নবীনদলের নেতাকর্মীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর