হুমকি দিয়ে আ. লীগ নেতার বাড়িতে গুলি, অগ্নিসংযোগ

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2024-02-06 13:50:20

গাজীপুরে মাঝরাতে এক আওয়ামী লীগ নেতাকে মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়ে তার বাসভবনে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় তার বাড়িতে ১০ রাউন্ড গুলি ছোড়ে বারান্দায় আগুন ধরিয়ে দেওয়া হয়।

সোমবার (৫ ফেব্রুয়ারি) রাত তিনটার দিকে জেলার শ্রীপুর পৌরসভার দক্ষিণ ভাংনাহাটি এলাকায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র ও ভুক্তভোগী আ. লীগ নেতার বক্তব্য থেকে জানা যায়, ওইদিন রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ তার ব্যবহার ফোনে একটি কল আসে। এসময় তিনি ফোনটি রিসিভ করলে অপর পাশ থেকে নূরে আলমকে বলে ‘আজকে রাতে তোকে মেরে ফেলব’। পরে নূরে আলম তার পরিচয় জানতে চাইলে ফোনের অপর পাশে থাকা ব্যক্তি নিজেকে আক্তার খান বলে পরিচয় দেয়।

এ ঘটনার পর রাত ৩টার দিকে একাধিক মোটরসাইকেল যোগে ৫-৬ জন লোক এসে এলোপাথাড়ি গুলি ছোড়ে। পরে বারান্দা ও জানালা-দরজা ভাঙচুর করে পেট্টোল নিক্ষেপ করে বারান্দায় আগুন ধরিয়ে দেয়। এসময় ওই পরিবারের সদস্যদের ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এদিকে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, বিষয়টি জানতে পেরেছি। সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর