স্বাস্থ্য পরীক্ষা শেষে সন্ধ্যায় বাসা ফিরবেন খালেদা জিয়া

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-03-14 16:39:40

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আরও কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হবে। পরীক্ষা-নিরীক্ষা শেষে আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় গুলশানের বাসায় নেওয়া হবে তাকে।  

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে বুধবার (১৩ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে নেওয়া বিএনপি চেয়ারপারসনকে। পরে কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী ম্যাডামের শারীরিক জরুরি পরীক্ষা-নিরীক্ষা শেষে সবকিছু ঠিক থাকলে বিকেল আজ (বৃহস্পতিবার) বিকেল ৫টায় অথবা ইফতারের পরে এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় নেওয়া হবে।

তিনি আরও বলেন, কিছুক্ষণ আগে বিএনপির ভাইস চেয়ারম্যান ও ম্যাডামের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন এ কথা জানিয়েছেন।

উল্লেখ্য, স্বাস্থ্য পরীক্ষার জন্য গতকাল রাতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া গুলশানের বাসা থেকে হাসপাতালে পৌঁছান। রাত সাড়ে নয়টা পর্যন্ত সেখানে তার কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ সম্পর্কিত আরও খবর