‘ক্ষমতাসীনদের দুর্নীতি ‘আলিফ লায়লা’র গল্পকেও হার মানাচ্ছে’

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-03-15 15:49:31

আওয়ামী লীগের নেতাদের লুটপাট, সম্পদ পাচার, দখল, রাতারাতি কোটিপতি হওয়ার গল্প ‘আলিফ লায়লা’র গল্পকেও হার মানাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ৭ জানুয়ারি ডামি নির্বাচনের পরে ডামি সরকার নতুন অসৎ উদ্দেশ্য লিপ্ত রয়েছে। 

শুক্রবার (১৫ মার্চ) রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি। 

রিজভী বলেন, আওয়ামী লীগ ৭ জানুয়ারি ডামি নির্বাচনের পর দেশ ও দেশের জনগণকে মহাসংকটে ফেলে বিএনপিকে নিশ্চিহ্ন করার মাস্টারপ্ল্যান বাস্তবায়ন করছে। আর তাই বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিয়ে, উন্নত চিকিৎসার সুযোগ না দিয়ে জীবন বিপন্ন করার পাশাপাশি তারেক রহমানের বিরুদ্ধে ক্রমাগত কুৎসা রটিয়ে তার ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

তিনি বলেন, সরকারি পৃষ্ঠপোষকতায় সিন্ডিকেট চলছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের হাহাকার আড়াল করতে কথার ধূম্রজাল সৃষ্টি করছে ওবায়দুল কাদের। কোনো কিছু সামাল দিতে না পেরে, সরকার নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে এখন ছাত্রলীগকে লেলিয়ে দিয়েছে ধর্মপ্রাণ মুসলমানের ইফতার ভাঙার কর্মসূচিতে।

বিএনপির এ নেতা বলেন, শেখ হাসিনার মনস্তুষ্টির জন্য সত্যাসত্য বিবেচনায় না এনে, অনুসন্ধানী সাংবাদিকতা না করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করা যেন রীতিতে পরিণত হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর