নির্ধারিত সময়ের পরেও দলে দলে আসছেন নেতাকর্মীরা

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-06-23 15:46:07

ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশ স্থলে প্রবেশের নির্ধারিত সময় পরেও দলে দলে আসছেন নেতাকর্মীরা। নেতাকর্মীদের ঢল নেমেছে আওয়ামী লীগের সমাবেশকে কেন্দ্র করে।

এদিকে, সমাবেশে আসার জন্য দুপুর ২টা সময় নির্ধারণ করা হলেও নির্ধারিত সময়ের পরেও দলে দলে আসতে দেখা যায় আওয়ামী লীগ অনুসারীদের।

রোববার (২৩ জুন) দুপুরে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের আয়োজন করে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। সমাবেশে যোগ দিয়েছেন আওয়ামী লীগের শীর্ষ নেতাকর্মী থেকে শুরু করে বিভিন্ন দেশের কূটনীতিবিদরা।

সমাবেশে আসার জন্য দলীয় নেতাকর্মীদের সময় বেঁধে দেওয়া হয় দুপুর ২টা। সে সময়ের আগেই হাজার হাজার নেতাকর্মী সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। তাদের অনেকেই উদ্যানে প্রবেশ করেছেন। কেউও-বা উদ্যান এলাকার আশপাশে অবস্থান নেন।

নির্ধারিত সময়ের পরেও দলে দলে সোহরাওয়ার্দী উদ্যানে আসতে দেখা যায় আওয়ামী লীগের নেতা, কর্মী এবং সমর্থকদের, ছবি- বার্তা২৪.কম

এসময় সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে ব্যানার, ফেস্টুন নিয়ে এসেছেন নেতাকর্মীরা। আগত আওয়ামী কর্মীরা স্থানীয় নেতার প্রচারণাও চালাচ্ছেন। রঙিন টিশার্ট, ক্যাপে সজ্জিত হয়েও আসতে দেখা গেছে নেতাকর্মীদের। এছাড়া বিভিন্ন বাদ্যযন্ত্রের তালে তালে মিছিল নিয়ে নেতাকর্মীদের আসতেও দেখা যায়।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন, বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করা হবে। এরপর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাবেশে সভাপতিত্ব করবেন। এ সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, আমন্ত্রিত অতিথিসহ দলের সর্বস্তরের নেতাকর্মীরা অংশ নিচ্ছেন।

এ সম্পর্কিত আরও খবর