আওয়ামী লীগ দুর্নীতিবাজদের বিরুদ্ধে লড়াই করে: নাছিম

, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-06-29 16:54:10

আওয়ামী লীগ দুর্নীতিবাজদের বিরুদ্ধে লড়াই করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

শনিবার (২৯ জুন) দুপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত আলোচনা সভার বক্তৃতায় তিনি একথা বলেন।

আমরা দুর্নীতিবাজদের বিরুদ্ধে লড়াই করি মন্তব্য করে তিনি বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুশাসন দিতে চাই, আইনের শাসন প্রতিষ্ঠা করতে চাই। মানুষের প্রত্যাশা পূরণের জন্য কাজ করতে চাই।

আওয়ামী লীগের সমালোচনা করে নাছিম বলেন, দুর্নীতিবাজরা যখন দুর্নীতিবাজদের বিরুদ্ধে কথা বলতে গিয়ে নিজেদের দুর্নীতি ঢাকতে চান। আন্দোলনের নামে যে নৈরাজ্য সৃষ্টি করছে তার বিরুদ্ধে আমরা আন্দোলন গড়ে তুলতে চাই। লন্ডনে বসে বাংলালদেশের অধিকারকে যারা খর্ব করতে চায়, তারা বিদেশে টাকা পাচার করে পাহাড় গড়ে তুলেছে, তাদের দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করতে চাই।

আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতি, চাঁদাবাজদের বিরুদ্ধে এক ও অভিন্ন উল্লেখ করে আওয়ামী লীগের এ যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, আমরা আজ ও আগামী দিনে এই সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধে এক ও অভিন্ন আছি। আমাদের উপর আঘাত আসলে পালটা আঘাত করতে পারি।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজি, সাঈদ খোকন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর