‘তারুণ্যের অহংকার তারেক রহমান’

, রাজনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2024-09-26 20:43:08

সিলেট জেলা বিএনপির অর্থ সম্পাদক ও সংযুক্ত আরব আমিরাত বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সাহেদ আহমদ রাসেল বলেছেন, আজ জাতীয়তাবাদী সবার স্বতস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করে আগামীর রাষ্ট্রনায়ক তারুণ্যের অহংকার তারেক রহমান। আমাদের কাছে মানুষের অনেক প্রত্যাশা। সে আস্থাকে নষ্ট করা যাবে না। সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে এবং সব দখলবাজ-চাঁদাবাজদের প্রতিহত করতে হবে।

বুধবার বিকেলে জেলার জকিগঞ্জে সাহেদ আহমদ রাসেলের আগমন উপলক্ষে এক কর্মীসভার আয়োজন করা হয়। ওই সভার প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। ইছামতি ডিগ্রি কলেজ ছাত্রদল ও জকিগঞ্জ উপজেলা ছাত্রদলের যৌথ উদ্যোগে সভাটি অনুষ্ঠিত হয়।

এর আগে সাহেদ আহমদ রাসেলের নেতৃত্বে কালিগঞ্জ বাজারে বিশাল একটি মিছিল অনুষ্ঠিত হয়। সেখানে হাজারও নেতাকর্মী অংশ নেন।

‘তারেক রহমানের ভবিষ্যৎ বাংলাদেশ ও তারুণ্যের ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যানের বাংলাদেশ নিয়ে ভাবনাগুলো তুলে ধরে সাহেদ আহমদ রাসেল বলেন, তারেক রহমান বাংলাদেশের আধুনিক চিন্তা-চেতনার উজ্জ্বল নক্ষত্র। তার প্রতিটি দিকনির্দেশনা আদেশ-উপদেশ আমাদের অক্ষরে অক্ষরে পালন করতে হবে। তাহলেই আমরা ভবিষ্যতে একটি সুন্দর বাংলাদেশ গড়তে পারব।

কলেজ ছাত্রদলের সভাপতি সুজন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সহসভাপতি আহমেদ ফেরদৌস শাকের, কামরান আহমেদ, রেজাউল হক চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক ইজাদুর রহমান মুন্না, জকিগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক আহ্বায়ক সামসুদ্দোহা, সহ-সাংগঠনিক সম্পাদক জেলা যুবদল বুরহান উদ্দিন, জেলা যুবদলের সহ-সমাজসেবা সম্পাদক কামরুল ইসলাম, সেলিম আহমেদ চঞ্চল, জামরুল ইসলাম, জুয়েল আহমেদ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রায়হান উদ্দিন, জকিগঞ্জ পৌরসভার ছাত্রদল আহ্বায়ক ইমন সদ্যসসচিব মাহবুব, উপজেলা ছাত্রদল যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল আহমেদ, কামিল আহমেদ, ইউনিয়ন সভাপতি মেরাজ আহমেদসহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর