এরিক এরশাদকে অপহরণের হুমকি

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-09-01 00:03:26

এরিক এরশাদকে অপহরণের হুকমি দেওয়া হয়েছে। এ ঘটনায় বনানী থানায় জিডি করা হয়েছে বলে জানা গেছে।

এরশাদের ব্যক্তিগত সহকারী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি গত তিন দিন কয়েক দফায় এরিক এরশাদের ফোনে কল দিয়ে তাকে অপহরণ করার হুমকি দিয়েছেন।

বিদিশা ও এরশাদের বিচ্ছেদের পর এ দম্পতির ছেলে এরিক এরশাদ বিদিশার সঙ্গেই বসবাস করেন।

তাদের বিচ্ছেদের পর এরিকের বিষয়টি কোর্টে গড়ায়। তখন সপ্তাহে নির্দিষ্ট দিনে ছেলেকে কাছে রাখার সুযোগ পেতেন বিদিশা। একটা সময় এমন ছিল যে নির্দিষ্ট দিনে সকালে মা বিদিশা ছেলেকে বাসায় নিয়ে যেতেন। বিকেল পর‌্যন্ত রেখে সন্ধ্যায় এরশাদের বারিধারার বাসায় দিয়ে আসতেন।

জিডির কপি, ছবি: সংগৃহীত

 

সম্প্রতি হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতা বাড়ার পর নিজের সব স্থাবর অস্থাবর সম্পত্তি একটি ট্রাস্টের নামে লিখে দিয়েছেন। আর সেই ট্রাস্ট্রের প্রধান উদ্দেশ্য বলা হয়েছে এরিকের ভরণপোষণ। এরিকের ভরণপোষণ শেষে উদ্বৃত্ত অর্থ সমাজসেবামূলক কাজে ব্যবহার করা যাবে। এমনকি এরিকের পরবর্তী প্রজন্মও এ ট্রাস্ট্রের সুবিধাভোগী হবেন বলে শর্ত যুক্ত করা হয়েছে।

বর্তমানে এরশাদের বারিধারার বাসায় থাকেন এরিক। তার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছেন, বিদিশা ফোন করেছিলেন এরিক এরশাদকে। সে সময় তিনি এরশাদের বাসার স্টাফদের ব্যাপারে তাকে সতর্ক থাকার পরামর্শ দেন। এরিকের মনে স্টাফদের সম্পর্কে ভয় ঢোকানোর চেষ্টা করেন বিদিশা। এরিক পরে বিষয়টি স্টাফদের কাছে বলে দিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর