ধোনিকে শ্রদ্ধা-শুভ কামনা মুশফিক-সাকিবের

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 22:41:25

একদিন আগেই ভারতের স্বাধীনতা দিবসের রাতে আচমকা আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই বলেছেন তিনি। মহেন্দ্র সিং ধোনির অবসরের ঘোষণায় চমক থাকলেও অপ্রত্যাশিত ছিল না। ৩৯ বছর বয়সী ভারতের সাবেক অধিনায়ক নিজেকে আড়ালে রেখেছিলেন অনেক দিন ধরেই। তার বিদায় নেওয়াটা ছিল সময়ের ব্যাপার মাত্র। ১৫ আগস্ট তাই হয়েছে। সবাইকে ধন্যবাদ জানিয়ে সাবেকদের তালিকায় নিজেকে যুক্ত করেছেন মাহি।

ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল অধিনায়কের বিদায়ে আবেগঘন বার্তা দিলেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার শ্রদ্ধার সঙ্গে শুভ কামনাও জানালেন ধোনিকে।

আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকা নিষিদ্ধ সাকিব তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখলেন, 'বিদায় মাহেন্দ্র সিং ধোনি। খেলার মাঠে আপনি ছিলেন নিঃসন্দেহে একজন দুর্দান্ত খেলোয়াড় এবং শক্তিশালী প্রতিদ্বন্দ্বী। আন্তর্জাতিক ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স দিয়ে আপনি অনুপ্রাণিত করেছেন লাখো মানুষকে। আপনার সুন্দর ভবিষ্যতের জন্য রইলো শুভ কামনা।'

ঠিক তাই আন্তর্জাতিক ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্সে ধোনি অনুপ্রাণিত করেছেন লাখো-কোটি মানুষকে।

তাইতো আরেক টাইগার ক্রিকেটার মুশফিকও এই কিংবদন্তিকে বিদায় বেলায় জানালেন অভিনন্দন। মুশি তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, 'ক্রিকেটের একজন সত্যিকারের প্রতিভা, জীবন্ত কিংবদন্তি আর একজন চ্যাম্পিয়ন। মাহি ভাই, অসাধারণ ক্যারিয়ারের জন্য অভিনন্দন।'

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেও আসছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলবেন ধোনি। সেপ্টেম্বরে লড়াই শুরু সংযুক্ত আরব আমিরাতে। এবারও চেন্নাই সুপার কিংসের নেতৃত্বে দেখা যাবে 'ক্যাপ্টেন কুল'কে!

এ সম্পর্কিত আরও খবর