টি-টোয়েন্টিতে ফিরলেন মালান-জর্ডান

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 21:42:08

ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলে ফিরলেন ব্যাটসম্যান ডেভিড মালান। ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণে প্রত্যাবর্তন হলো পেসার ক্রিস জর্ডানেরও। চোট কাটিয়ে দুজনেই পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত ইংল্যান্ডের ১৪ জনের দলে জায়গা করে নিয়েছেন।

মালান আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ মিস করেছেন কাফ ইনজুরির কারণে। আর জর্ডান হাতে অস্ত্রোপচার করিয়ে ছিলেন জুলাইতে।

২০১৯ সালের নভেম্বরে ইংল্যান্ডের হয়ে টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের বিপক্ষে হার না মানা সেঞ্চুরি (১০৩*) হাঁকিয়ে ছিলেন মালান। সাসেক্স বোলার জর্ডান দেশের হয়ে ৪৬ টি-টোয়েন্টিতে শিকার করেছেন ৫৮ উইকেট।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ হবে ২৮ আগস্ট। ভেন্যু ম্যানচেস্টার।

কোনো টেস্ট খেলোয়াড়ই এই দলে ডাক পাননি। যদিও এমিরেটস ওল্ড ট্রাফোর্ডে প্রথম টি-টোয়েন্টি গড়ানোর তিন দিন আগে পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের তৃতীয় ও ফাইনাল টেস্ট শেষ হবে।

আইরিশদের বিপক্ষে লড়াই করে যাওয়া টপ-অর্ডার ব্যাটসম্যান জেমস ভিঞ্চ দলে ডাক পাননি। তবে রিজার্ভ দলে রয়েছেন রিচি টপলি।

বিশ্রাম নেওয়ায় প্রধান কোচ ক্রিস সিলভারউড পুরো সিরিজ মিস করবেন। তার অনুপস্থিতিতে সাবেক ইংল্যান্ড ব্যাটসম্যান গ্রাহাম থর্প দলের দেখভাল করবেন। সাবেক পাকিস্তানি অলরাউন্ডার আজহার মাহমুদও থাকবেন ইংল্যান্ডের কোচিং স্টাফে।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড:

ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, টম কারান, জো ডেনলি, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয় ও ডেভিড উইলে।

রিজার্ভ দল:

প্যাট ব্রাউন, লিয়াম লিভিংস্টোন ও রিচি টপলি।

এ সম্পর্কিত আরও খবর