বাংলাদেশ ফুটবলে নির্বাচনী আমেজ

ফুটবল, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 00:31:07

করোনা শঙ্কা কাটিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) নির্বাচনী আমেজ। যদিও তেমন উত্তাপ নেই। বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিনের সামনেও আপাত দৃষ্টিতে মনে হচ্ছে নেই কোনো বড় চ্যালেঞ্জ। এরমধ্যে শনিবার থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে। মনোনয়ন পত্র বিক্রি শেষ হবে সোমবার বিকেল ৫টায়।

শনিবার প্রথম দিন বাফুফে’র হিসাব বিভাগ থেকে দুজন সহ-সভাপতি ও তিনজন সদস্য পদের মনোনয়নপত্র কিনেছেন।

আগেই জানানো হয়েছে সভাপতি পদের মনোনয়নপত্রের মূল্য ১ লাখ টাকা। সিনিয়র সহ-সভাপতি পদের মনোনয়নপত্রের মূল্য ৭৫ হাজার টাকা। সহ-সভাপতি পদের মনোনয়নপত্রের মূল্য ৫০ হাজার টাকা আর সদস্য পদের মনোনয়নপত্রের মূল্য ২৫ হাজার টাকা।

বাফুফে নির্বাচনে সহ-সভাপতি পদে মনোনয়নপত্র কিনেছেন বর্তমান নির্বাহী কমিটির সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়াল। আর ব্রাদার্স ইউনিয়নের ফুটবল ম্যানেজার আমের খান, নোফেল স্পোর্টিং ক্লাবের সাখাওয়াত হোসেন ভূঁইয়া শাহীন ও রহমতগঞ্জের সাবেক সাধারণ সম্পাদক হাজি মো. টিপু সুলতান কিনেছেন সদস্য পদের জন্য মনোনয়নপত্র।

বলা দরকার, শনিবার মনোনয়নপত্র কেনা পাঁচজনই নেই কাজী সালাউদ্দিনের প্যানেলে। আগামী ৩ অক্টোবর অনুষ্ঠেয় নির্বাচনে এবারও ধারণা করা হচ্ছে জিততে যাচ্ছে সালাউদ্দিনের প্যানেল। কারণ প্রতিপক্ষে শক্ত প্রার্থীর নাম এখনো শোনা যাচ্ছে না! এরইমধ্যে সরে দাঁড়িয়েছেন তরফদার মো. রুহুল আমিনের মতো হেভিওয়েট প্রার্থী। আলোচনায় থাকলেও নির্বাচন করছেন না তিনি।

এ সম্পর্কিত আরও খবর