দুই হাফসেঞ্চুরির দিনে তাসকিনের দুরন্ত বোলিং

ক্রিকেট, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-30 23:19:06

মিরপুরে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের প্রথম ইনিংসেও প্রায় সবকিছুই হলো প্রথমটির মতো! প্রথমের মতো দ্বিতীয় এই ম্যাচের প্রথম ইনিংসেও দুটি হাফসেঞ্চুরি হলো। সেই সঙ্গে মিডলঅর্ডারে একজন হাফসেঞ্চুরি ছুঁই ছুঁই ইনিংস খেললেন। আর প্রথমটির সঙ্গে ধারাবাহিকতা রেখে তাসকিন আহমেদ এই ম্যাচেও চমৎকার পারফরমেন্স দেখালেন। ১১ ওভারে ২ মেডেনসহ ৪৩ রানে শিকার করলেন ৩ উইকেট। দিনের খেলা শেষে ব্যাটিং দল ওটিস গিবসন একাদশ ৮ উইকেটে ২৪৮ রান করলো।

একটু জানিয়ে দেই- প্রথম প্রস্তুতি ম্যাচেও গিবসন একাদশের রান এমন কাছাকাছিই ছিল (২৩০/১০)।

সকালে টসে জয়ী গিবসন একাদশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ব্যাটিং বেছে নেন। শুরুর স্পেলেই ধামাকা দেখান তাসকিন আহমেদ। ওপেনার সাঈফ হাসান এবং ওয়ানডাউনে নাজমুল হোসেন শান্তকে সিঙ্গেল ডিজিটে ফেরান তাসকিন। পরে দিনের সর্বোচ্চ ৫৯ রানের ইনিংস খেলা ইমরুল কায়েসকেও কট এন্ড বোল্ড করেন।

প্রথম ম্যাচের সঙ্গে আরেকটি হিসেবে মিল রেখে এই ম্যাচে সফল বোলার হিসেবে আবির্ভুত হন মোহাম্মদ মিথুন। মাত্র ৩ ওভারের নিরীহ দর্শন অফস্পিনে মিথুন ২ উইকেট শিকার করেন।

মঙ্গলবার, ৬ অক্টোবর ম্যাচের দ্বিতীয় এবং শেষদিনে ব্যাটিংয়ে নামবে রায়ান কুকস একাদশ।

সংক্ষিপ্ত স্কোর: ওটিস গিবসন একাদশ ২৪৮/৮ (৭২ ওভারে, সাঈফ ৭, ইমরুল ৫৯, শান্ত ২, মাহমুদউল্লাহ ৫৬, লিটন দাস ৪৪, সৌম্য সরকার ২৬, মোসাদ্দেক ২৯*, তাসকিন ৩/৪৩, মিথুন ২/১১)।

এ সম্পর্কিত আরও খবর