আশরাফুল দল পেলেও পাননি রাজ্জাক-নাফীস

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 23:33:04

২০ ওভারের ক্রিকেটে অনেক দিন ধরেই নিয়মিত নন তিনি। সবশেষ কয়েক বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দেখা যায়নি আব্দুর রাজ্জাককে। তারপরও এই স্পিনার ছিলেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফটে। সঙ্গে ছিলেন অভিজ্ঞ শাহরিয়ার নাফীসও।

বৃহস্পতিবার হয়ে গেল এ টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট। কিন্তু রাজ্জাক-নাফীস কেউই দল পেলেন না। ৫ দলের কেউ কিনল না আরেক অভিজ্ঞ ক্রিকেটার এনামুল হক জুনিয়রকেও।

তবে দল পেয়েছেন মোহাম্মদ আশরাফুল। এই অভিজ্ঞ ক্রিকেট তারকাকে নিয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী।

গত বছরের প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে শাহরিয়ার নাফীস এক ম্যাচে করেন ২৪ বলে ৪৬। আরেক ম্যাচে ২৩ বলে ১৫ রান তুলেন তিনি। এবার দলের আশায় থাকলেও পেলেন না।।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি লিগে দল পাননি বেশ কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার। রাজ্জাক-নাফীস ছাড়াও দল পেলেন না জুনায়েদ সিদ্দিক, এনামুল হক জুনিয়র, নাঈম ইসলাম। এমন কী নেই ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ তানবীর হায়দার, মেহেদি মারুফ, মাহমুদুল হাসান, মিজানুর রহমান, সৈয়দ খালেদ আহমেদ, মোহাম্মদ আল আমিন ও সাদমান ইসলাম।

তরুণদের মধ্যে স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব, রিশাদ হোসেন, মিনহাজুল আবেদিন আফ্রিদিকেও কেনেনি কোন দল।

তারও আগে ছিটকে পড়েছেন সোহাগ গাজী, নাসির হোসেন, ইলিয়াস সানি। তারা ফিটনেস টেস্টে ফেল করেছেন।

এদিকে দল পেয়েছেন মোহাম্মদ আশরাফুল। 'ডি' ক্যাটাগরিতে ৪ লাখ টাকা ছিল তার পারিশ্রমিক। ষষ্ঠ ডাকেই তাকে দলে নিয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। ফিটনেস ঠিক করতে গত কয়েকমাসের পরিশ্রমের ফল যেন পেলেন সাবেক এই অধিনায়ক।

এ সম্পর্কিত আরও খবর