আইপিএলে খেলতে দেশ ছেড়েছেন সাকিব

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 22:38:30

আইপিএলে খেলতে ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছেন সাকিব আল হাসান। ২৭ মার্চ, শনিবার সকাল পৌনে দশটায় ইউএস বাংলার একটি ফ্লাইটে করে রওয়ানা হয়েছেন দেশের এ ক্রিকেট মহাতারকা। বিশ্বসেরা এ অলরাউন্ডারের গন্তব্য এখন কলকাতা। 

বিসিবির লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা কর্মকর্তা ওয়াসিম খান খবরটা নিশ্চিত করে বলেন, ‘আজ সকাল পৌনে ১০টায় ইউএস বাংলার একটি ফ্লাইটে সাকিব আইপিএল খেলতে গেছেন। ঢাকা থেকে কলকাতায় যাবেন তিনি।’

এর আগে খবর ছড়িয়ে পড়েছিল ২৮ মার্চ ভারত যাবেন টাইগার ক্রিকেটার সাকিব। কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দুই দিনের রাষ্ট্রীয় সফরে আসা ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে একদিন আগেই দেশ ছাড়লেন। 

আইপিএলের ১৪তম আসরের নিলাম থেকে ৩ কোটি ২০ লাখ রুপিতে সাকিবকে কিনে নেয় বলিউড বাদশাহ শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

এর আগে ফেসবুক লাইভে সাকিবের মন্তব্যে মন ক্ষুণ্ণ হন আকরাম খান ও নাঈমুর রহমান দুর্জয়সহ বোর্ড কর্তারা। তার বাদেই সাকিবের আইপিএলে খেলার ছাড়পত্র পুনর্বিবেচনা করার কথা জানিয়ে ছিলেন বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান। কিন্তু শেষ পর্যন্ত সেই সিদ্ধান্ত থেকে সরে আসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বহাল রাখে তার অনাপত্তিপত্র। 

এ সম্পর্কিত আরও খবর