চ্যাম্পিয়নস লিগ খোয়ানোর শঙ্কায় জুভেন্টাস

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 10:37:26

ইতালিয়ান সেরি এ ট্রফি আগেই হাতছাড়া করেছে জুভেন্টাস। টানা নয় মৌসুমের রাজত্বটা জুভদের হাত থেকে এবার কেড়ে নিয়েছে ইন্টার মিলান। কিন্তু তারপরও খারাপ সময়টা যেন ক্রিশ্চিয়ানো রোনালদোদের পিছে লেগে রয়েছে। লিগ ট্রফির পর এবার চ্যাম্পিয়নস লিগে খেলার সুযোগটাও খোয়ানোর শঙ্কায় পড়েছে জুভেন্টাস।

আশঙ্কাটা দেখা দিয়েছে ঘরের মাঠের বড় ব্যবধানের হারের কারণে। রোববার রাতে সিআর সেভেনের স্বাগতিক দল ০-৩ গোলে উড়ে গেছে সফরকারী এসি মিলানের কাছে।

আশঙ্কাটা সত্যি হলে উয়েফার কিছুই করতে হবে না। ইউরোপিয়ান সুপার লিগ আয়োজনের পরিকল্পনা করার শাস্তিটা এমনিতেই পেয়ে যাবে জুভেন্টাস। ছিটকে যাবে ইউরোপ সেরাদের আসর থেকে। তখন অবশ্য তারা খেলার সুযোগ পাবে ইউরোপা লিগে।

নিজেদের মাঠে হেরে পয়েন্ট তালিকার পাঁচে নেমে গেছে জুভেন্টাস। পয়েন্ট তালিকার শীর্ষ চার থেকে মাত্র এক দূরে রয়েছে এখন তারা। হাতে রয়েছে তিনটি ম্যাচ। তার মধ্যে মোকাবেলা করতে হবে বর্তমান চ্যাম্পিয়ন ইন্টার মিলানের বিপক্ষে হোম ম্যাচেও।

সমান পয়েন্ট নিয়ে যৌথভাবে চারে থেকে মাঠের লড়াই শুরু করেছিল জুভেন্টাস ও এসি মিলান। কিন্তু ব্রাহিম দিয়াজ, অ্যান্টে রেবিক ও চেলসি থেকে ধারে খেলতে আসা ডিফেন্ডার ফিকায়ো তোমোরির গোলে জিতে শীর্ষ তিনে উঠে গেছে মিলান।

এ সম্পর্কিত আরও খবর