শ্রীলঙ্কার একজন পজিটিভ, হচ্ছে টাইগারদের প্রথম ওয়ানডে

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 02:13:53

শ্রীলঙ্কার তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন এমন খবরই ছড়িয়ে পড়েছিল। কিন্তু আসলে তিনজনের মধ্যে করোনা আক্রান্ত হয়েছেন শুধু একজন। শিরান ফার্নান্ডো বাদে বাকি দুজনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। দ্বিতীয় পিসিআর পরীক্ষায় উত্তীর্র্ণ হয়েছেন বোলিং কোচ চামিন্দা ভাস ও  পেসার ইসুরু উদানা। কিন্তু দ্বিতীয় টেস্টেও পজিটিভ হয়েছেন শিরান ফার্নান্ডো। তবে ম্যাচ নিয়ে কোনো শঙ্কা নেই। নির্ধারিত সূচি অনুযায়ী মাঠে গড়াচ্ছে প্রথম ওয়ানডে। বিসিবি’র পরিচালক জালাল ইউনুস এমনটি জানিয়েছেন।

এর আগে গণমাধ্যম ছড়িয়ে পড়ে, করোনাভাইরাসে পজিটিভ হয়েছেন বোলিং কোচ চামিন্দা ভাস। সঙ্গে করোনা রিপোর্ট পজিটিভ এসেছে পেসার ইসুরু উদানা ও শিরান ফার্নান্ডোর। 

বিসিবি’র চিকিৎসক শাকিল আহমেদ বলেন, ‘ক্রিকেটারদের করোনা টেস্টের রিপোর্ট পেয়েছি। পজিটিভ হওয়ার যে খবর ছড়িয়েছে, সবগুলোই ভিত্তিহীন। কেবল শিরান ফার্নান্ডোর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। বাকিরা নেগেটিভ আছেন। এমনকি বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার এবং বাস ড্রাইভার করোনা পজিটিভ হওয়ার যে গুঞ্জন ছড়িয়েছে তাও ভিত্তিহীন।’

চিকিৎসক শাকিল আহমেদ আরও জানান, তবে শিরান ফার্নান্ডোর পজিটিভ রিপোর্টকে এখন ফলস পজিটিভ হিসেবেই দেখছে বিসিবি। কেননা বাংলাদেশে আসার আগে তিনি নিজের দেশেই পজিটিভ হয়েছিলেন। সেই কারণেই হয়তো তার রিপোর্ট পজিটিভ এসেছে। তাকে আইসোলেশনে রাখা হয়েছে। তবে এটা নিয়ে আশঙ্কার কিছু নেই। ম্যাচ নির্ধারিত সময়েই শুরু হবে।

আজ রোববার, ২৩ মে শুরু হচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের সিরিজ। প্রথম ম্যাচ মাঠে গড়াচ্ছে দুপুর ১টায়।

এ সম্পর্কিত আরও খবর