হাসপাতালে সাইফউদ্দিন, বোলিংয়ে তাসকিন

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 11:28:28

ব্যাটিংয়ের সময় মাথায় আঘাত পান মোহাম্মদ সাইফুদ্দিন। শুরু থেকেই সমস্যাটা হচ্ছিল সাইফউদ্দিনের। আউট হওয়ার পর অস্বস্তিটা বেড়ে যায় তার। টিম ম্যানেজমেন্ট কোনো ঝুঁকি নিতে চাইনি। তাই দেরি না করে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে দ্রুত হাসপাতালে পাঠিয়ে দিয়েছে সাইফউদ্দিনকে।

এই সুযোগে কনকাশন বদলি হিসেবে বাংলাদেশের হয়ে বোলিং করছেন এখন পেসার তাসকিন আহমেদ। ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের প্রথম কনকাশন বদলি ক্রিকেটার তিনি। ফলে মূল একাদশে না থেকেও বোলিং করার সুযোগ পেয়েছেন এ ফাস্ট বোলার।

৪৭তম ওভারে দুষ্মন্ত চামিরার শর্ট ডেলিভারি হুক করতে চেয়েছিলেন। কিন্তু কাজটা ঠিক চাওয়ামাফিক করতে পারেননি। ফলে বল গিয়ে আঘাত করে সাইফউদ্দিনের হেলমেটে। আঘাত নিয়েই রান নেওয়ার চেষ্টা করেন। কিন্তু পারেননি। উল্টো রান আউট হন। পরে হেলমেট খুলে কিছুক্ষণ মাঠে বসে পড়েন। সাইফউদ্দিনের অস্বস্তি বুঝতে পেরে দ্রুত মাঠে ঢুকেন ফিজিও। মাঠের দুই আম্পায়ার, প্রতিপক্ষ লঙ্কান ক্রিকেটাররা ও সতীর্থ মুশফিক তার পাশে দাঁড়ান। পরে চিকিৎসকদের দ্বারস্থ হন এ পেস বোলিং অলরাউন্ডার।

মাথায় আঘাত পাওয়া সাইফুদ্দিনকে রাজধানী এভারকেয়ার হাসপাতাল নেওয়া হয়েছে। খবরটা নিশ্চিত করে বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, আঘাতটা মেজর না মাইনর সেটা এখনো বোঝা যাচ্ছে না। স্ক্যান করার পর বিষয়টি পরিষ্কার হবে।

এ সম্পর্কিত আরও খবর