আনুশকাকে পাশেই পাচ্ছেন কোহলি

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 04:45:51

অবশেষে মন গলল বোর্ড কর্তাদের। আপত্তি তুলছে না সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিষ্ট্রেটর। নিয়ম পাল্টাচ্ছে। বিরাট কোহলির সঙ্গে দেশের বাইরে সিরিজ চলার সময় থাকতে পারবেন আনুশকা শর্মা।

এমনিতে দ্বিপাক্ষিক সিরিজে বিদেশ সফরের সময় ভারতীয় ক্রিকেটাররা স্ত্রী-বান্ধবীদের সঙ্গে রাখতে পারতেন দুই সপ্তাহ। কিন্তু তাতে আপত্তি তুলেন অধিনায়ক বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কাছে আবেদন করেন তিনি। জানিয়ে দেন বিদেশ সফরে পুরো সময়ের জন্য স্ত্রী’কে পাশে চান। এই দাবীতে সমর্থন ছিল তার সতীর্থদেরও।

কোহলির প্রত্যাশাতে সমর্থন দিয়ে পুরনো নিয়মে বদল এনেছে সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি। বিদেশ সফরে পুরো সময়ের জন্য স্ত্রী-বান্ধবীদের ক্রিকেটারদের পাশে থাকার অনুমোদন সুপারিশ করেছে তারা। তবে সঙ্গে যোগ করা হয়েছে একটি শর্ত।

স্ত্রী কিংবা বান্ধবীরা সফর শুরুর দশ দিন পর যোগ দিতে পারবেন। তারপরের সময়টুকুতে ক্রিকেটারদের সঙ্গী হতে পারবেন তারা। সাপোর্ট স্টাফরাও পাচ্ছেন এই সুবিধা।

এনিয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে বোর্ড কর্তারা কথা বলেন অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা এবং কোচ রবি শাস্ত্রীর সঙ্গে। তারপরই নিয়ম পাল্টাতে সিদ্ধান্ত নেন তারা।

দীর্ঘ সফরে ক্রিকেটারদের উৎসাহ দিতেই স্ত্রী-বান্ধবীরা পাশে থাকবেন। এমন সিদ্ধান্তে এখন যারপরনাই খুশি আনুশকা শর্মা। স্বামী বিরাটের পাশে থাকতে কোন বাধাই থাকল না এই বলিউড অভিনেত্রীর।

এ সম্পর্কিত আরও খবর