বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলে চ্যাম্পিয়ন রাজশাহী

ফুটবল, খেলা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-28 00:07:56

রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বালক বালিকা অনুর্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনালে বালিকা বিভাগে রাজশাহী জেলা ৪-১ গোলে রাজশাহী সিটি দলকে হারিয়ে চ্যাম্পিযন হয়েছে। বিজয়ী দলের পক্ষে স্বপ্না দুটি এবং রত্না ও হৈমন্তী একটি করে গোল করে। রানারআপ সিটি দলের পক্ষে আফরোজা ১টি গোল পরিশোধ করেন।

অন্যদিকে একই মাঠে বিকেলে বালক বিভাগে রাজশাহী সিটি ১-০ গোলে রাজশাহী জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের পক্ষে সাগর জয়সুচক গোলটি করেন।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শাহানা আক্তার জাহান, পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত উপমহাপরিদর্শক টিএম মোজাহিদুল ইসলাম, নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রশীদুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মুদ শরিফুল হক, বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মাহফুজুল আলম লোটন ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাবলু সরকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জিয়াউল হক।

এ সম্পর্কিত আরও খবর