নেপাল ম্যাচে দর্শক ইয়াসিন

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 13:03:10

ভারতের বিপক্ষে লাল কার্ড দেখেন রক্ষণভাগের ফুটবলার বিশ্বনাথ ঘোষ। সরাসরি লাল কার্ড দেখায় গতকাল রাতে মালদ্বীপের বিপক্ষে খেলতে পারেননি তারকা এ ডিফেন্ডার। টানা দুই ম্যাচে হলুদ কার্ড দেখে মাঠের বাইরে ছিলেন মিডফিল্ডার রাকিব হোসেনও। 

এবার একই সমস্যায় পড়েছেন ডিফেন্ডার ইয়াসিন আরাফাত। সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখতে হলে নেপালের বিপক্ষে শেষ ম্যাচে যে করেই হোক জিততেই হবে বাংলাদেশকে।

কিন্তু বাঁচা-মরার ম্যাচের আগে খারাপ খবর পেল লাল-সবুজের প্রতিনিধিরা। দুই ম্যাচে হলুদ কার্ড দেখায় নেপালের বিপক্ষে খেলতে পারবেন না ডিফেন্ডার ইয়াসিন আরাফাত। ভারতের সঙ্গে বাংলাদেশ ড্র করেছিল তারই গোলে।

ইয়াসিন প্রথম হলুদ কার্ড দেখেন শ্রীলঙ্কা ম্যাচে। দ্বিতীয় কার্ড দেখেন মালদ্বীপ ম্যাচে। একারণে নেপাল ম্যাচে দর্শক হয়েই থাকতে হবে ইয়াসিনকে।

১৩ অক্টোবর, বুধকবার লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ। ইয়াসিন না থাকলেও নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফিরতে যাচ্ছেন উইঙ্গার রাকিব হোসেন ও ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ। 

তবে তার আগে রোববার, ১০ অক্টোবর নেপাল-ভারত ও মালদ্বীপ-শ্রীলঙ্কার মধ্যকার লড়াই শেষে আসরের ফাইনালের সমীকরণটা স্পষ্ট হয়ে যাবে।

এ সম্পর্কিত আরও খবর