বার্সাকে ফের বিশ্বসেরা ক্লাব বানাতে চান মেসি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 15:36:06

বার্সেলোনায় কাটিয়েছেন দীর্ঘ ২১টি বছর। স্বাভাবিকভাবেই হঠাৎ করে ক্লাবটিকে ভুলতে পারছেন না লিওনেল মেসি। বাধ্য হয়ে প্যারিস সেন্ট জার্মেইতে(পিএসজি) পাড়ি জমিয়েও বারবার তার মনে পড়ছে ন্যু ক্যাম্পের কথা।

তাইতো বাল্যকালের ক্লাবে আবার ফিরতে চান আর্জেন্টাইন এ ফুটবল জাদুকর। তবে ফুটবলার হিসেবে নয়। ভিন্ন কোনো ভূমিকায় ফের পা রাখতে চান কাতালান ক্লাবটিতে।

বার্সেলোনায় ফেরার আকুতির কথা জানিয়েছিলেন মেসি পিএসজি’তে যোগ দেওয়ার ঠিক আগে। প্যারিসের নতুন ঠিকানায় কয়েক ম্যাচ খেলার পর এক সাক্ষাৎকারে ফের বার্সায় ফেরার ইচ্ছার কথা জানালেন মেসি।

মেসি বলেন, ‘হ্যাঁ, আমি সবসময়ই বলে এসেছি, আমি ক্লাবটাকে সাহায্য করতে ভালোবাসি। কোনো এক সময় টেকনিক্যাল সেক্রেটারি হতে চাই৷ আমি জানি না, সেটা বার্সেলোনাতে সম্ভব কিনা, নাকি অন্য কোথাও হবে।’

বার্সেলোনায় অবদান রাখতে চান মেসি। প্রিয় ক্লাবটিকে আবারও বানাতে চান বিশ্বসেরা, ‘আবারও ক্লাবে (বার্সা) অবদান রাখতে চাই। কারণ এ ক্লাবটাকে আমি ভালোবাসি। ক্লাবের উপকার করতে পারলে, এর উন্নতিতে অবদান রাখতে পারলে, একে আবারও বিশ্বসেরা ক্লাব বানাতে পারলে আমার বেশ ভালোই লাগবে।’

পিএসজি’তে মেসির চুক্তির মেয়াদ দুই বছর। সঙ্গে আরও এক বছর বাড়ানোর সুযোগ রয়েছে চুক্তির শর্তে। এই মেয়াদ শেষেই কি মেসি বার্সেলোনায় ফিরবেন নাকি আরও অনেক পরে? উত্তরটা সময়ই বলে দিবে।

এ সম্পর্কিত আরও খবর