ঢাকার কন্ডিশন নিয়ে দুশ্চিন্তায় পাকিস্তান

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 00:49:09

বিশ্বকাপের আগে বাংলাদেশ সফরে এসে নাস্তানাবুদ হয়েছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। টার্নি ও মন্থর উইকেটে সিরিজ হাতছাড়া করে ফিরেছে দুদল। ক্রিজে সুবিধা করেছেন কেবল  স্পিনাররা। স্পিন বান্ধব উইকেটে ব্যাটসম্যানরা রানই তুলতে পারেননি। 

এই স্পিনবান্ধব উইকেট নিয়ে যত চিন্তা পাকিস্তানের। ব্যাপারটা মাথায় রেখেই স্পিন বোলিংয়ে প্রথম দিন অনুশীলন করেছে পাকিস্তান।

মোহাম্মদ রিজওয়ানও উইকেট নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন এক ভিডিও বার্তায় পাকিস্তানের এ তারকা ওপেনার। বাংলাদেশের কন্ডিশন নিয়ে নিজের উদ্বেগের কথা জানান, ‘প্রত্যেক দেশেই কন্ডিশন ভিন্ন হয়। ঢাকার কন্ডিশন নিয়ে সবাই চিন্তিত। বিশ্বকাপের আগে এখানে অনেক টার্ন ও গ্রিপ দেখা গেছে। অবশ্যই এখানে খেলা কঠিন ছিল। কাল মাঠে গিয়ে দেখব কন্ডিশন ও উইকেট কেমন। আমাদের ধারণা বলছে, এখানে বল স্লো হবে এবং গ্রিপ করবে।’

অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমি-ফাইনালে রিজওয়ানের খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছিল। ফুসফুসের সংক্রমণ নিয়ে সেমি-ফাইনালে আগে দুদিন ছিলেন আইসিইউ'তে।

নিজের সুস্থতা নিয়ে রিজওয়ান জানান, ‘এখন আমি ভালো আছি। দুবাইয়ে থাকতে শ্বাসপ্রশ্বাসে কিছুটা সমস্যা হচ্ছিল। আশা করছি কাল (মঙ্গলবার) অনুশীলন শুরু করতে পারব। চিকিৎসক ও ফিজিওরা আমাকে পরিপূর্ণ বিশ্রামে থাকতে বলেছিলেন। ইতোমধ্যে তা শেষ করেছি।’

এ সম্পর্কিত আরও খবর