ক্রিকেট অপারেশন্সের দায়িত্ব থেকে সরে দাঁড়াচ্ছেন আকরাম খান

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 16:16:18

সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎ করেই গুঞ্জন ছড়িয়ে পড়ে। বিসিবি’র ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধানের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন আকরাম খান। খোঁজ নিয়ে জানা যায়। এটা নিছক গুঞ্জন নয়। সত্যি দায়িত্ব থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি। আকরামের স্ত্রী সাবিনা আকরাম এক ফেসবুক স্ট্যাটাসে প্রথমে খবরটি জানান সবাইকে। তিনি ফেসবুকে লিখেন, ‘ক্রিকেট অপারেশন্স ছেড়ে দিচ্ছেন আকরাম খান।’ এর পরই ভার্চুয়াল জগতে খবরটি ছড়িয়ে পড়ে।

যোগাযোগের চেষ্টা করেও আকরাম খানকে পাওয়া যায়নি। তবে খবরটি নিশ্চিত করেছেন তার সহধর্মিণী। সাবিনা আকরাম জানিয়েছেন, পরিবার তথা স্ত্রী ও কন্যাকে সময় দিতেই বিসিবি’র এই দায়িত্ব ছাড়ছেন আকরাম খান। খুব শিগগিরই গণমাধ্যমকে বিস্তারিত জানাবেন সাবেক এ টাইগার ক্যাপ্টেন।

ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যানের দায়িত্ব ছাড়লেও বিসিবি’তে (বাংলাদেশ) থেকে যাচ্ছেন আকরাম খান। এখন হয়তো বোর্ডের অন্য কোনো দায়িত্বে দেখা যেতে পারে তাকে। ২০১৪ সালে প্রথম বিবিসি’র পরিচালক নির্বাচিত হন আকরাম। তারপর থেকেই ক্রিকেট অপারেশন্সের দায়িত্ব পালন করে যাচ্ছেন তিনি।

আকরাম খানের দায়িত্ব নিয়ে অনেক দিন ধরেই সমালোচনা হচ্ছিল। যে কারণে এ পদের দায়িত্বটা ঠিক উপভোগ করতে পারছিলেন না। অস্বস্তি থেকে মুক্তি পেতেই পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর