কুমিল্লা ভিক্টোরিয়ান্সে ডু প্লেসিস-মঈন

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 09:02:42

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে নেই কোনো নামী-দামী বিদেশি ক্রিকেটারের নাম। বিদেশি তারকা শূন্য বিপিএল মাঠে গড়ানোর আশঙ্কাই যেন পেয়ে বসে ছিল ক্রিকেট প্রেমীদের। তবে প্লেয়ার্স ড্রাফটের আগে চমক দিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তারকা সমৃদ্ধ টি-টোয়েন্টি আসর উপহার দেওয়ার আভাস দিল তারা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবার দলে ভেড়ালো ক্রিকেট দুনিয়ার সুপারস্টারকে। এবারের বিপিএলে কুমিল্লার জার্সিতে দেখা যাবে দক্ষিণ আফ্রিকার সাবেক ক্যাপ্টেন তারকা ফাফ ডু প্লেসিসকে। তার সঙ্গে কুমিল্লার হয়ে মাঠে আলো ছড়াতে প্রস্তুত তারকা ইংলিশ অলরাউন্ডার মঈন আলীও।

আজ রোববার, ২৬ ডিসেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্লেযার্স ড্রাফটের আগে একজন করে দেশি ক্রিকেটার নিতে পারবে আসরের ছয়টি দল। সেই অটো চয়েজ কোটায় মুস্তাফিজুর রহমানকে তো আগেই দলে টেনেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ক্রিকেটার্স ড্রাফটের আগে দলগুলো তিন জন করে বিদেশি ক্রিকেটার দলে টানতে পারবে। সেই কোটা পূর্ণ করতে আরও একজন ক্রিকেটার নিতে পারবে কুমিল্লা। পরে প্লেয়ার্স ড্রাফট থেকে সর্বনিম্ন ৩ এবং সর্বোচ্চ ৮ জন বিদেশি ক্রিকেটার টানতে পারবে দলগুলো।

আগামী ২৭ ডিসেম্বর রাজধানীর একটি হোটেলে হবে বিপিএলের আসন্ন আসরের প্লেয়ার্স ড্রাফট। সেখান থেকে ফ্র্যাঞ্চাইজিগুলো বিদেশি ক্রিকেটারদের দলে টানতে পারবে। আগামী ২১ জানুয়ারি মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)।

এ সম্পর্কিত আরও খবর