আইসোলেশনে করোনা পজিটিভ গম্ভীর

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 05:39:30

আইপিএলের নতুন ফ্যাঞ্চাইজি লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের মেন্টর হিসেবে নিয়োগ পেয়েছেন গৌতম গম্ভীর। ভক্ত-সমর্থকদের সুখবর দেয়ার এক দিন না পেরোতেই দুঃসংবাদ পেলেন সাবেক এ ভারতীয় ব্যাটসম্যান। করোনায় পজিটিভ ধরা পড়েছেন। এক টুইট পোস্টে তার রিপোর্ট পজিটিভ আসার খবর নিশ্চিত গম্ভীর নিজেই।

শুধু নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর দেননি গম্ভীর। গতকাল মঙ্গলবার, ২৫ জানুয়ারি তার সংস্পর্শে আসা অন্যদেরও সতর্ক করে দিয়ে সাবেক তারকা এ ব্যাটসম্যান লিখেছেন, ‘আগে থেকেই মৃদু উপসর্গ ছিল। পরীক্ষার পর আজ (গতকাল) কোভিড পজিটিভ রিপোর্ট এসেছে আমার। আমার কাছাকাছি যারা এসেছেন তাদের প্রত্যেকের কাছে অনুরোধ দয়া করে নিজেদের টেস্ট করিয়ে নিন।’

করোনায় পজিটিভ হয়ে এখন নিজের ঘরেই আইসোলেশনে রয়েছেন গম্ভীর। গত নভেম্বরে পরিবারে এক সদস্য করোনা আক্রান্ত হওয়ার কারণে কোয়ারেন্টিনে ছিলেন গম্ভীর। তবে তখন পার পেলেও এবার আর শেষ রক্ষা হলো না। করোনাভাইরাস তাকে ছোবল মেরেই দিল অবশেষে।

আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে ৪০ বছর বয়সী গৌতম সম্পর্কটা চুকিয়ে ফেলেন ২০১৮ সালে। তার আগে ভারতের জার্সিতে খেলেন ৫৮টি টেস্ট ও ১৪৭টি ওয়ানডে। ২০ ওভারের ম্যাচে দেশের জার্সি জড়ান ৩৭ ম্যাচে।

এ সম্পর্কিত আরও খবর