ব্রেন্টফোর্ডই এরিকসেনের নতুন ঠিকানা

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 22:50:52

অনেকেই ক্রিস্টিয়ান এরিকসেনের ফুটবল ক্যারিয়ারের শেষ দেখে ফেলেছিলেন। অনিশ্চয়তার মধ্য দিয়েই দিন কেটেছে তার। অবশেষে সুখবর মিলেছে। নতুন ঠিকানা খুঁজে নিয়েছেন তিনি। মৌসুমের বাকি অংশে ইংলিশ ক্লাব ব্রেন্টফোর্ডের হয়ে খেলবেন এ ড্যানিশ মিডফিল্ডার।

আজ সোমবার, ৩১ জানুয়ারি এরিকসেনের সঙ্গে চুক্তির খবরটি আনুষ্ঠানিকভাবে জানিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি। ‘ফ্রি এজেন্ট’ হিসেবে এরিকসেনকে ক্লাবে ভিড়িয়েছে তারা।

গত ইউরো চ্যাম্পিয়নশিপে ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচ চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন এরিকসেন। মাঠেই সিপিআর দিয়ে তাকে নেওয়া হয় হাসপাতালে। হৃদস্পন্দন স্বাভাবিক রাখার জন্য এরিকসেনের শরীরে ইমপ্ল্যানটেবল কার্ডিওভার্টার ডেফিব্রিলেটর (আইসিডি) বসানো হয়।

পরে সুস্থ হয়ে অনুশীলনেও ফেরেন এরিকসেন। আগস্টে যোগ দেন ক্লাব ইন্টারে। কিন্তু ইতালিয়ান ফুটবল ফেডারেশন জানিয়ে দেয়, শরীরে ইলেকট্রনিক ডিভাইস বহন করে ইতালির মাটিতে এরিকসেনকে খেলতে দেয়া হবে না। ডিসেম্বরে তার সঙ্গে সম্পর্ক ছেদ করে সেরি এ’র বর্তমান চ্যাম্পিয়নরা।

এতেই তার ফুটবল ক্যারিয়ার আশঙ্কার কালো মেঘে ঢেকে যায়। তবে মাঠে ফিরতে দৃঢ় প্রত্যয়ী ছিলেন। শুধু ক্লাব ফুটবলেই খেলতে চাননি এরিকসেন। স্বপ্ন গড়েন কাতার বিশ্বকাপে খেলারও। কিন্তু প্রতিযোগিতামূলক ফুটবলে ফেরার সুযোগ পাচ্ছিলেন না। অবশেষে তাকে জাতীয় দলে ফেরার পথ করে দিল ব্রেন্টফোর্ড।

এ সম্পর্কিত আরও খবর