সাকিবের শ্যুটিং কাণ্ডে বরিশালের দুঃখ প্রকাশ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 04:41:19

বিপিএলের ফাইনালের আগের দিন দুদলের অধিনায়ক ট্রফি নিয়ে ফটোসেশন করবেন। এটাই স্বাভাবিক। কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ক্যাপ্টেন ইমরুল কায়েস মাঠে এলেও, অনুপস্থিত ছিলেন সাকিব আল হাসান। তার বদলে ট্রফি হাতে ইমরুলের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন কিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

ফটোসেশনে না আসলেও পরিচালক অমিতাভ রেজার একটি কোমল পানীয়’র বিজ্ঞাপনের শ্যুটিংয়ে ঠিকই ছিলেন সাকিব। পরে নেগেটিভ রিপোর্ট নিয়ে ফাইনাল খেলতে নামেন বিশ্বসেরা অলরাউন্ডার। শুরুতে বিসিবি ও তার দল ফরচুন বরিশাল অবশ্য এ অভিযোগ নাকচ করে দিয়েছিল। 

দল থেকে জানানো হয়েছিল পেটের পীড়ার জন‍্য সাকিব ফাইনালের আগে ট্রফি নিয়ে ফটোসেশনে ছিলেন না। ফটোসেশনে এসে সোহান জানিয়ে ছিলেন সাকিব জিম করছে। কিন্তু গণমাধ্যমে সাকিবের শ্যুটিংয়ের ছবি প্রকাশিত হলে গতকাল ফরচুন বরিশালকে শোকজ করে বিসিবি।

আজ শনিবার শোকজের জবাব দিয়ে বোর্ডের কাছে সাকিবের শ্যুটিং কাণ্ডে দুঃখ প্রকাশ করেছে বরিশাল কর্তৃপক্ষ। টুর্নামেন্ট চলাকালীন বিসিবির জৈব সুরক্ষা বলয় ভেঙে সাকিবের টিম হোটেলের বাইরে যাওয়া ও ফটোসেশনে অংশ না নেওয়ায় নিয়মভঙ্গ হয়েছে বলে নিজেদের দোষ স্বীকার করে নিয়েছে রানার-আপ দলটি।

এ সম্পর্কিত আরও খবর