হঠাৎ টাইগারদের টি-টোয়েন্টি দলে সোহান

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 23:28:54

হঠাৎ করেই আফগান সিরিজে বাংলাদেশের টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন নুরুল হাসান সোহান। মুশফিকুর রহিম হাতের আঙুলে চোট পেয়েছেন। তার ব্যাক-আপ হিসেবে সিরিজ শুরুর ১৭ ঘণ্টা আগে বুধবার রাতে হঠাৎ করেই তাকে দলে অন্তর্ভুক্ত করেছে বিসিবি। 

বিসিবি'র প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু খবরটি নিশ্চিত করে বলেন, ‘মুশফিক হাতে ব্যথা পেয়েছে। ২৪ ঘণ্টা না গেলে তো বলা যাচ্ছে না কী হয়। বাড়তি সতর্কতার জন্য সোহানকে দলে নেওয়া হয়েছে। আর আমাদের অতিরিক্ত উইকেটকিপারও তো একজন দরকার।’

গতকাল বুধবার সকালে নেটে ব্যাটিং অনুশীলনের সময় ডান হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছেন মুশফিক। স্ক্যান করা হয়। কোনো সমস্যা ধরা পড়েনি। কোনো ফোলাও নেই। তবে মুশফিককে দলে পেতে শেষ পর্যন্ত অপেক্ষা করবে টিম ম্যানেজমেন্ট।

সোহান দলে ঢুকলেও মুশফিক রয়েছে গেছেন দলে। ফলে বাংলাদেশের দলের সদস্য বেড়ে দাঁড়িয়েছে এখন ১৫ জনে। 

আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়াবে আজ বেলা ৩টায়। দ্বিতীয় খেলাটি হবে ৫ মার্চ। দুটি ম্যাচই হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ, শহীদুল ইসলাম, নাঈম শেখ ও নুরুল হাসান সোহান।

এ সম্পর্কিত আরও খবর