ওয়ার্ন ভাবেননি তারও সময় শেষ হয়ে গেছে

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 16:28:14

আজ শুক্রবার চির বিদায় নিয়েছেন রড মার্শ। অ্যাডিলেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। ৭৪ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অস্ট্রেলিয়ার এ ক্রিকেট গ্রেট। 

স্বদেশী উইকেটরক্ষক-ব্যাটসম্যানের মৃত্যুতে শোক প্রকাশ করেন অস্ট্রেলিয়ান ক্রিকেট কিংবদন্তি শেন ওয়ার্ন। রড মার্শকে শ্রদ্ধাঞ্জলী জানিয়ে জীবনের শেষ টুইটটি করেন প্রয়াত এ স্পিন জাদুকর। 

টুইট বার্তায় শেন ওয়ার্ন লিখেন, ‘মার্শের মৃত্যুর খবরে বেশ দুঃখ পেয়েছি। তিনি ছিলেন কিংবদন্তি, অনেক তরুণের কাছে তিনি অনুপ্রেরণা। ক্রিকেটের বেশ যত্ন করতেন মার্শ। অস্ট্রেলিয়া আর ইংল্যান্ডের ক্রিকেটকে তিনি অনেক দিয়েছেন। তার জন্য অনেক অনেক ভালোবাসা।’

ওয়ার্ন হয়তো ভাবতেই পারেননি। তারও যে সময় শেষ হয়ে গেছে। আর এটাই হবে তার জীবনের শেষ টুইট। পরে না ফেরার দেশে নিজে পাড়ি জমিয়ে শেন ওয়ার্ন ক্রিকেট দুনিয়ার সবাইকে ভাসালেন বেদনার সাগরে। 

টুইটারে অস্ট্রেলিয়ান সময় আজ শুক্রবার সকাল ৭টা ৫৩ মিনিটে পোস্টটি করেন ওয়ার্ন। তার ১২ ঘণ্টা না পেরোতেই মার্শের পথে হাঁটলেন শেন ওয়ার্নও। মাত্র ৫২ বছর বয়সে মাঠের ক্রিকেট, ধারাভাষ্য কক্ষ আর ক্রিকেট শো, সকল ব্যস্ততার অবসান ঘটিয়ে এ অজি ক্রিকেট লিজেন্ড চলে গেলেন পরলোকে।

ফক্স স্পোর্টস জানিয়েছে, সাবেক এ তারকা স্পিনার হার্ট অ্যাটাকে মারা গেছেন। শেন ওয়ার্নের ম্যানেজার এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করে জানিয়েছেন, শেন ওয়ার্ন মৃত্যুবরণ করেছেন থাইল্যান্ডে নিজের ভিলায়।

এ সম্পর্কিত আরও খবর