এশিয়া কাপ মিশনে ঢাকা ছাড়ল টাইগাররা, ভিসা জটিলতায় তাসকিন-বিজয়

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 16:08:20

এশিয়া কাপে খেলতে আজ ঢাকা ছেড়েছে সাকিব আল হাসানের বাহিনী। বিমানবন্দরে সব ক্রিকেটারের দেখা মিললেও মেলেনি সাকিবের দর্শন। তিনি সবাইকে ফাঁকি দিয়ে বিমানবন্দরের ভিআইপি গেট দিয়ে ভেতরে ঢুকেন।

বিকেল ৫টার দিকে ঢাকা ছাড়ে টাইগারদের বিমান। তবে ভিসা জটিলতার কারণে আজ সতীর্থদের সঙ্গে সংযুক্ত আরব আমিরাত যেতে পারেননি ওপেনার এনামুল হক বিজয় ও পেসার তাসকিন আহমেদ।

ভিসা জটিলতা কাটলে আগামীকাল বুধবার দুবাইয়ের বিমানে উঠবেন তারা। একই কারণে তাদের সঙ্গে টিমবয় বুলবুলও দলের সঙ্গে উড়াল দিতে পারেননি। 

হঠাৎ এশিয়া কাপের দলে ডাক পাওয়া নাঈম শেখ সবার আগে পৌঁছে গেছেন দুবাইতে। ওয়েস্ট ইন্ডিজের সেন্ট লুসিয়া থেকে সিরিজ শেষ করেই তিনি ধরেন সংযুক্ত আরব আমিরাতের ফ্লাইট। 

আমিরাতে কয়েকদিন ক্যাম্প করবে মুশফিক-রিয়াদরা। ৩০ আগস্ট এশিয়া কাপের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে মোকাবেলা করবে টাইগাররা। ১ সেপ্টেম্বর গ্রুপের দ্বিতীয় ও শেষ ম্যাচে লাল-সবুজের প্রতিনিধিদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

বাংলাদেশ দলঃ সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন ও নাঈম শেখ।

এ সম্পর্কিত আরও খবর