বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের দল ঘোষণা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 01:21:00

ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না জেসন রয়ের। আন্তর্জাতিক ক্রিকেটের পর দ্যা হান্ড্রেডেও নিজেকে হারিয়ে খুঁজছেন ডানহাতি এই ওপেনার। ৬ ইনিংসের তিনটিতেই শূন্য রানে আউট হয়েছেন রয়। এমন পারফরম্যান্সের কারণে তাকে ছাড়াই ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

রয়ের বদলি হিসেবে অস্ট্রেলিয়ার বিশ্বকাপের ইংল্যান্ড দলে জায়গা পেয়েছেন ফিল সল্ট। ইতোমধ্যে ইংল্যান্ডের হয়ে ১২টি সীমিত ওভারের ম্যাচ খেলেছেন এই ইংলিশ ব্যাটার। এদিকে এবারের বিশ্বকাপের দলেও নেই ওপেনার অ্যালেক্স হেলস।

ইনজুরি কাটিয়ে বিশ্বকাপ দিয়ে ইংল্যান্ড দলে ফিরেছেন দুই পেসার মার্ক উড এবং ক্রিস ওকস। সর্বশেষ মার্চে ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট খেলেছিলেন তারা দুজন। তার পর থেকেই জাতীয় দলের বাইরে ছিলেন উড-ওকস।  

চলতি বছরে কোন টি-টোয়েন্টি না খেলা বেন স্টোকসকেও ফিরিয়েছে ইংল্যান্ড। এদিকে ইনজুরির কারণে পাকিস্তান সফরে যেতে না পারলেও বিশ্বকাপের দলে রয়েছেন লিয়াম লিভিংস্টোন এবং ক্রিস জর্ডান। রিজার্ভ ক্রিকেটার হিসেবে রাখা হয়েছে লিয়াম ডওসন, রিচার্ড গ্লিসন এবং টাইমাল মিলস।

ইংল্যান্ডের বিশ্বকাপের স্কোয়াড- জস বাটলার (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, স্যাম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, বেন স্টোকস, রিস টপলি, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

স্ট্যান্ড বাই- লিয়াম ডওসন, রিচার্ড গ্লিসন ও টাইমাল মিলস।

এ সম্পর্কিত আরও খবর