ইউএস ওপেনে আলকারাসের ম্যাচ দেখতে দর্শকসারিতে ধোনি

টেনিস, খেলা

বার্তা২৪ স্পোর্টস | 2023-09-07 20:38:21

মহেন্দ্র সিং ধোনি অনেক বারই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন। আবার ক্যারিয়ারের শুরুর দিকের লম্বা চুলের ধোনিও সবার বেশ পরিচিত। এবার দুটো ঘটনাই ঘটেছে তবে ক্রিকেট কেন্দ্রিক নয় সেটা৷ ধোনির লম্বা চুলের এক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম সরব করে রেখেছে কিন্তু সেখানে ধোনির ভূমিকা টেনিসের দর্শক হিসেবে।

বৃহস্পতিবার ইউএস ওপেনের কোয়ার্টার ফাইনালে কার্লোস আলকারাজ এবং আলেকজান্ডার জেরেভ মুখোমুখি হন। আর সেখানে দর্শকসারিতে ছিলেন ভারতের বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক। বন্ধুদের সাথে বেশ হাসিখুশি ফ্রেমেই ধরা পড়েছেন এই উইকেটরক্ষক ব্যাটার।

ধোনির টেনিসপ্রেম নতুন কিছু নয়। এর আগেও গত বছরও স্প্যানিশ কালোর্স আলকারাজের কোয়ার্টার ফাইনালের ম্যাচ দেখতে গ্যালারিতে ছিলেন ধোনি। সেবার সেবার দর্শক সারিতে ধোনির সঙ্গী ছিলেন কাপিল দেব।

ইউএস ওপেনের কোয়ার্টার ফাইনালে আলেকজান্ডার জেরেভকে ৬-৩, ৬-২, ৬-৪ সেটে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছেন এই স্প্যানিয়ার্ড। সেমিতে মুখোমুখি হবেন রুশ টেনিস তারকা দানিল মেদভেদেভের। সেখানেও ধোনিকে দর্শক সারিতে দেখলে অবাক হওয়ার কিছু নেই।

ক্রিকেট মাঠের তারকাদের টেনিস মাঠে দেখা যাওয়ার ঘটনা কম নয়। দল বেধেও মাইকেল ক্লার্ক-শেন ওয়ার্নরা কিংবা স্মিথ-ওয়ার্নাররা একসাথে উপভোগ করেছেন টেনিস ম্যাচ, এমন মুহূর্তও আছে বেশ।

২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো সর্বজয়ী এই ভারতীয় অধিনায়ক এখনো খেলছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)৷ ৪১ বছর বয়সে এসেও দলকে করেছেন চ্যাম্পিয়ন। আশ্বাস দিয়েছেন ভক্তদের ভালোবাসার টানে এই টুর্নামেন্টে আবারো দেখা যাবে তাকে।

এ সম্পর্কিত আরও খবর