নাসিম-হারিসকে হারিয়ে জোড়া ধাক্কা খেল পাকিস্তান

ক্রিকেট, খেলা

বার্তা২৪ স্পোর্টস | 2023-09-12 13:11:54

ভারতের কাছে এর চেয়ে শোচনীয়ভাবে আর কখনোই হারেনি পাকিস্তান। তবে বাবর আজমদের জন্য এর চেয়েও বড় হয়ে উঠছে একটা দুশ্চিন্তা। ছন্দে থাকা দুই পেসার হারিস রউফ আর নাসিম শাহ যে ছিটকে গেছেন গোটা এশিয়া কাপের জন্য! তাদের বদলিও দলে ডেকে পাঠিয়েছে পাকিস্তান।

হারিস আর নাসিম অবশ্য চোট নয়, বরং তার চেয়ে ছোট ‘নিগলস’ নিয়ে ছিটকে গেছেন। মূলত বিশ্বকাপকে সামনে রেখে তাদের নিয়ে কোনো ঝুঁকিই নিতে চাইছে না দল। দলের মেডিক্যাল প্যানেলের পর্যবেক্ষণে থাকবেন দু’জন।

তাদের বদলি হিসেবে জামান খান আর শাহনেওয়াজ দাহানিকে ডেকে রেখেছে। পরবর্তী সাত দিনের জন্য যদি হারিস আর নাসিম ছিটকে যান, তাহলেই তাদের দলে ঢোকানোর অনুরোধ এসিসির কাছে করবে পাকিস্তান।

হারিস আর নাসিম যে পাকিস্তানের শেষ সুপার ফোর ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে পারবেন না, তা একরকম নিশ্চিত। তবে পাকিস্তান যদি ফাইনালে যায়, সেখানেও তারা খেলবেন কি না, তা নিয়ে আছে সংশয়।

পাকিস্তান কোচ গ্র্যান্ট ব্র্যাডবার্ন জানিয়েছেন, ‘সতর্কতামূলক পদক্ষেপ নেওয়া হয়েছে হারিস রউফ আর নাসিম শাহকে নিয়ে। আমরা তাদেরকে আগামীকাল (আজ) আরও পর্যবেক্ষণ করব। তাদেরকে আজ ব্যাট করতে পাঠিয়ে তাদের ছোট নিগলসের পরিস্থিতিটা আরও খারাপ করার কোনো অর্থই ছিল না।’

এ সম্পর্কিত আরও খবর