রোনালদিনহো ঢাকায় আসছেন বুধবার

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-10-16 12:13:27

মাস দু’য়েক আগে ঝটিকা সফরে বাংলাদেশ ঘুরে গেছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। তাকে ঢাকায় নিয়ে আসার কাজটা করেছিলেন কলকাতার স্পোর্টস প্রমোটর শতদ্রু দত্ত। এবার ব্রাজিলিয়ান সাবেক তারকা রোনালদিনহো গাউচোকেও ঢাকায় নিয়ে আসছেন তিনি। তার হাত ধরে বুধবার ঢাকায় পা পড়তে যাচ্ছে ২০০২ ব্রাজিল বিশ্বকাপ জয়ী এ তারকার।

ঢাকায় আসার আগে গতকাল কলকাতায় পা রেখেছেন রোনালদিনহো। দু’দিন এই শহরটিতে থাকবেন তিনি। পূজার আগে সাবেক বার্সা কিংবদন্তি ও ব্যালন ডি’অর জয়ী এই তারকাকে পেয়ে আনন্দের নগরীতে পরিণত হয়েছে কলকাতা শহর। বিশ্বকাপের মাঝেও শহরটি মেতে উঠেছে ফুটবল আনন্দে।

আগামী ১৭ অক্টোবর পর্যন্ত এই শহরটিতেই থাকবেন রোনালদিনহো। অংশ নেবেন বেশ কিছু অনুষ্ঠানে। ঘুরে দেখবেন শহরের ভিন্ন দর্শনীয় স্থান। ফুটবল আনন্দে মেতে উঠবেন অগণিত ব্রাজিলিয়ান সমর্থকদের সাথে।

কলকাতা মাতিয়ে এরপর বুধবার ঢাকায় পা রাখবেন তিনি। সব ঠিক থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও দেখা কারার কথা রয়েছে তার। বিষয়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে নিজেই নিশ্চিত করেছেন ব্রাজিলিয়ান তারকা। ফুটবলের এই জাদুকর তার সেই ফেসবুক পোস্টে লেখেন, ‘বাংলাদেশের ব্রাজিল সমর্থকদের সঙ্গে দেখা করব ভেবে খুবই উচ্ছ্বসিত আমি। সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করাটা সম্মানের হবে। ১৮ অক্টোবর ভ্রমণের জন্য উন্মুখ হয়ে আছি আমি। এটি সম্ভব করার জন্য সমস্ত স্পনসর এবং শতদ্রুকে ধন্যবাদ।’

এ সম্পর্কিত আরও খবর