রিয়ালের সঙ্গে দেখা হওয়া বিশেষ কিছু: রামোস  

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-10-22 11:02:51

প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ, যেখান দীর্ঘ ১৬ বছর রক্ষণভাগ আগলে রেখেছেন সের্হিও রামোস। স্প্যানিশ অন্যতম তারকা ডিফেন্ডার, এই খ্যাতি তার সেখানেই গড়া। অন্যদিকে তার শৈশবের ক্লাব, সেভিয়া, যাদের হয়ে এখন খেলছেন রামোস। এই ম্যাচ নিয়ে তাই ছিল বাড়তি এক উন্মাদনা। পুরো ম্যাচ জুড়ে রোমাঞ্চ-উত্তেজনাও ছিলনা কোনো ঘাটতি। লা লিগায় শনিবারের এই ম্যাচটি শেষ হয়েছে ১-১ ড্রয়ে। রিয়ালের টানা তিন ম্যাচ জয়ের পর পয়েন্ট হারাল কার্লো আনচেলত্তির শিষ্যরা।

ম্যাচের পর রামোসের প্রতিক্রিয়াও বলে দিল ম্যাচের উন্মাদনার মাত্রা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে রামোস লিখেন, “প্রত্যয় ও নিজেদের জাত দেখিয়ে অর্জিত একটি পয়েন্ট। দল ও সমর্থকরা তাদের সেরাটা দেখিয়েছে। এভাবেই এগোতে হবে। তোমাদের (রিয়াল মাদ্রিদ) সঙ্গে আবার দেখা হওয়া বিশেষ কিছু।“

শনিবার সেভিয়ার মাঠে প্রথমার্ধ ছিল গোলশুন্য। তবে শুরুতেই এগিয়ে যেতে পারতো রিয়াল। ম্যাচের তৃতীয় মিনিটে সেভিয়ার জালে বল পাঠান উরুগুয়ের মিডফিল্ডার ফেদে ভালভেরদে। তবে পরক্ষণেই বেজে উঠে রেফারির অফসাইডের বাঁশি।

ম্যাচের ৭৪তম মিনিটে রিয়ালের পক্ষে ঘটে অঘটন। আলাবার আত্মঘাতী গোল এবং এগিয়ে যায় সেভিয়া। তবে স্বাগতিকদের উৎসব বেশিক্ষণ টিকতে দেয়নি আনচেলত্তির দল। মিনিট তিনেক বাদেই দলকে সমতায় ফেরাল কারভাহাল। টনি ক্রুসের ফ্রি-কিক থেকে দারুণ এক হেডে বল জালে জড়ান স্প্যানিশ এই ডিফেন্ডার। এই ড্রয়ে ১০ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষেই থাকল রিয়াল।

এ সম্পর্কিত আরও খবর